ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

সিলেটে শেকলবন্দি গৃহবধূ, ভাসুর গ্রেফতার
সিলেট ব্যুরো
প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১, ৭:৫১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 89

সিলেটের জৈন্তাপুর উপজেলার পল্লীতে শিকল বাঁধা অবস্থায় এক গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ওই গৃহবধূকে উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করা হয়। এছাড়া পুলিশ জমশেদ আলীকে (৪০) গ্রেফতার করেছে। জমশেদ ওই গৃহবধূর ভাসুর বলে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা ১টার দিকে উপজেলা ফতেপুর ইউপির শিকার খা গ্রামের মুজাহিদ আলীর স্ত্রী কুলসুমা বেগমকে (৩৫) টাকার জন্য নির্যাতন করা হয়; এ নির্যাতন চলে ইফতারির আগ মূহুর্ত পর্যন্ত। কুলসুমা বেগম যাতে পালিয়ে যেতে না পারে সে জন্য  লোহার শিকল দিয়ে তার হাত-পা বেঁধে ঘরের মধ্যে বন্দি করে রাখা হয়। কুলসুমার ভাসুর জমশেদ আলী (৪০), দেবর দেলোয়ার আহমদ(২৮), ননদ বরহুনা বেগম,(৩৮) ননদ হরুনা বেগম (৩৫) এবং শশুর-শাশুড়ি গৃহবধূকে শিকল দিয়ে বেঁধে রাখেন।

এলাকাবাসী জানান, ভিকটিম কুলসুমার স্বামী একজন মানসিক রোগী। পেশায় তিনি একজন সিএনজি আটোরিকশা চালক। স্বামী অটোরিকশা চালিয়ে তার রোজগারের একটা অংশ কুলসুমা বেগমের কাছে সঞ্চয় (জমা) করে রাখেন। তিনি অসুস্থ হয়ে পড়লে সঞ্চয় রাখা টাকা থেকে স্বামীর চিকিৎসা ও পরিবারের খরচ চালান।

এছাড়া স্বামী সুস্থ অবস্থায় থাকাকালে তার পরিবারকে রোজগারের টাকা দিতেন। কিন্তু কুলসুমার স্বামীর পারিবারের সদস্যরা তাদের টাকা দিতে চাপ সৃষ্টি করে। কুলসুমা টাকা না দিলে বৃহস্পতিবার সবাই মিলে বেলা ১টা থেকে তার উপর নির্যাতন চালায়। একপর্যায় কুলসুমাকে গুরুত্বর আহত অবস্থায় লোহার শিকল দিয়ে বেঁধে রাখে।

ঘটনার খরব পেয়ে জৈন্তাপুর থানার ওসি নির্দেশে পুলিশের একটি দল লোহার শিকল বাঁধা অবস্থায় গৃহবধূ কুলসুমাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের আলোকে জানান, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ভিকটিমকে লোহার শিকল বাঁধা অবস্থায় উদ্ধার করে সুচিকিৎসা নিশ্চিত করা হয়েছে। এ মামলা দায়ের দায়ের করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে পুলিশ ওই গৃহবধূর ভাসুর জমশেদ আলীকে গ্রেফতার করেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]