ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

অসহায়দের মাঝে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের ইফতার বিতরণ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১, ৮:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 186

অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার (০৭ মে) বাদ আসর আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনের সড়কে ৪৫০ জন দরিদ্রের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরকার মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদের সঞ্চালনায় ইফতার বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ আব্দুল আওয়াল শামীম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোহাইমেন বয়ান, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতা মফিজুল ইসলাম, মামুন মল্লিক, সাবেক ছাত্রনেতা কাইউম মোল্লা ও ছাত্রলীগ নেতা নাজিম উদ্দীন সোহাগ।

এই সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় অর্থ সম্পাদক এস এম আশরাফুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মো. মইনুল ইসলাম, মো. হানিফ, গিলবার্ট শিশির গমেজ, সংগঠনের কেন্দ্রীয় নেতা ও ঢাকা মহানগর উত্তর বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি হাজ্বী তারিকুল ইসলাম তরু, ঢাকা মহানগর উত্তরের  সাধারণ সম্পাদক মীর আলাউদ্দিন বাপ্পি, জাতীয় কমিটির সদস্য  মো. নজরুল ইসলাম সরকার, ঢাকা মহানগর উত্তরের নেতা মো. মাহবুব জাকির, মাহমুদ, সৈয়দ মোশারফ হোসেন পাপ্পু, মানিকগঞ্জ জেলার সভাপতি ডাঃ মো. নাসির, ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি ও কেন্দ্রীয় নেতা শেখ জামাল উদ্দিন, সেলিম সেখ, শেখ মোকসেদুল ইসলাম নয়ন, মোঃ মাহমুদ আলম, রিয়াজুর রহমান মুন্না, বাংলাদেশ বেতার প্রাতিষ্ঠানিক কমিটির সদস্য মোঃ সাদিক হোসেন, ঢাকা মহানগর উত্তরের এ টি এম শামসুজ্জামান (সম্পাদক সমাচার প্রতিদিন), ঢাকা বিভাগীয় সম্পাদক মণ্ডলির সদস্য মাহবুবর রহমান জাকির, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আসিফ হাওলাদার ইলিয়াস, ঢাকা জেলা দক্ষিণের সভাপতি মোঃ কবির হোসেন, কেরানীগঞ্জ উপজেলার সভাপতি মোঃ জাহাঙ্গীর গাজী, মিরপুর থানার সভাপতি আরিফ হোসেন প্রমুখ।

ইফতার বিতরণ অনুষ্ঠানে করোনা মহামারি থেকে রক্ষার জন্য সর্বশক্তিমান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাও. মো. আমির হোসেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]