ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৬ জুন ২০২১ ১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বুধবার ১৬ জুন ২০২১

হেফাজত নেতা নোমানীর বিরুদ্ধে ধর্ষণ মামলা
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১, ১০:৪৮ পিএম আপডেট: ০৮.০৫.২০২১ ১:২০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 55

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা করেছেন ভুক্তভোগী এক নারী। শুক্রবার সকালে হাটহাজারী থানায় মামলাটি করা হয়। এসআই মুকিব হাসানকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার এসএম রশিদুল হক।
মামলার এজাহারে ভুক্তভোগী নারী বলেন, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকের মাধ্যমে জাকারিয়া নোমান ফয়েজীর সঙ্গে আমার পরিচয় ঘটে। ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ চ‍্যাটিংয়ের মাধ্যমে ফয়েজী নানাভাবে আমাকে ফুসলাতে থাকে। বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে হাটহাজারীতে আসতে বলে। ২০১৯ সালের নভেম্বরে আমি তার কথায় বিশ^াস রেখে হাটহাজারী আসি। আমাকে হাটহাজারী সদরে কনক বিল্ডিংয়ের নিচতলায় একটি বাসা ভাড়া করে সেখানে রাখা হয়। দীর্ঘ এক বছর ধরে ওই বাসায় আটকে রেখে ফয়েজী বিভিন্ন সময়ে আমাকে তিনি ধর্ষণ করে গেছেন। পরবর্তীতে হাটহাজারী থেকে চট্টগ্রাম শহরে খালার বাসায় চলে আসার পরও বিয়ের কথা বলে বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে সুকৌশল ধর্ষণ করেন। দীর্ঘ এই সময়ে ফয়েজীকে বিয়ের কথা বললে নানাভাবে তা এড়িয়ে যেতেন এবং ভয়ভীতি প্রদর্শন করতেন। অবশেষে আমি বুঝতে পারি নোমান ফয়েজী বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে প্রতারণা করে আমাকে ধর্ষণ করেছেন।
ভিকটিম নিজে বাদী হয়ে হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩)-এর ৯(১) ধারায় মামলাটি রুজু করেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]