ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

১৮শ বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশনের (সুহৃদ ১৮) উদ্যোগ
কোভিডে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১, ১০:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 91

১৮শ বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাদের সংগঠন ‘সুহৃদ ১৮’ কর্তৃক জেলা প্রশাসন ঢাকার সহায়তায় শনিবার রাজধানীর বাড্ডাস্থ শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে কোভিডে ক্ষতিগ্রস্তদের মাঝে ৫০০ ব্যাগ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

উপকারভোগীসহ সংশ্লিষ্ট সকলে যথাযথভাবে মাস্ক পরিধান করে এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। কোভিড দ্বিতীয় ঢেউয়ের এই কঠিন সময়ে ‘সুহৃদ ১৮’ এই মানবিক সহায়তামূলক কার্যক্রম পরিচালনা করেছে সদস্যদের স্বতঃস্ফূর্ত আর্থিক অনুদান এবং সংগঠনের নিজস্ব তহবিল থেকে।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার একান্ত সচিব (যুগ্ম সচিব) জাহিদুল ইসলাম ভূঞা, সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব (যুগ্ম সচিব) গৌতম চন্দ্র পালসহ আরও কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন। ঢাকার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এবং বাড্ডা থানার ওসি সেখানে উপস্থিত ছিলেন। 

চলমান কোভিড দ্বিতীয় ঢেউ সৃষ্ট দুর্যোগময় পরিস্থিতি মোকাবিলায় সবাই মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছেন মর্মে উল্লেখপূর্বক সুহৃদ ১৮-এর সভাপতি জানান যে, মানুষের এই দুর্ভোগ লাঘবে তারা সংগঠনের মাধ্যমে সাধ্য অনুযায়ী এগিয়ে এসেছেন। অনেক ব্যক্তি ও বিভিন্ন সংগঠন সরকারের পাশাপাশি মানুষের সাহায্যে এগিয়ে আসছেন। এ সকল প্রশংসনীয় কার্যক্রমে উৎসাহিত হয়ে সামনের দিনগুলোতে আরও অনেকেই অসহায় মানুষের জন্য মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেবে বলে সকলে প্রত্যাশা ব্যক্ত করেন। সবার সম্মিলিত প্রচেষ্টায় এবং সৃষ্টিকর্তার অপার কৃপায় কোভিড মোকাবিলায় বাংলাদেশের চূড়ান্ত সাফল্য অর্জিত হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]