ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৬ জুন ২০২১ ১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বুধবার ১৬ জুন ২০২১

পোর্তোতে অল ইংলিশ ফাইনাল!
প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 25

ক্রীড়া ডেস্ক
ভেন্যুতে জটিলতায় শঙ্কা জেগেছে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল নিয়ে। ম্যানচেস্টার সিটি-চেলসির শিরোপা লড়াই ওয়েম্বলিতে আয়োজনের চেষ্টা করছে উয়েফা। কিন্তু সেটাও প্রায় অসম্ভবের পথে। তাতে শোনা যাচ্ছেÑ পর্তুগালের পোর্তোতে হতে পারে অল ইংলিশ ফাইনাল!
আগামী ২৯ মে ইস্তানবুলে হওয়ার কথা ছিল ফাইনাল। তবে গত সপ্তাহে তুরস্ক যুক্তরাজ্যে লাল তালিকাভুক্ত দেশ হওয়ায় সেখান থেকে খেলা সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উয়েফা। বিকল্প ভেন্যু হিসেবে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থার প্রথম অপশন ছিল ওয়েম্বলি। কিন্তু ফাইনাল আয়োজনে যুক্তরাজ্য সরকারের কাছ থেকে নিশ্চয়তা পেতে ব্যর্থ হয়েছে তারা। তাই উয়েফার চোখ এখন পর্তুগালে, কারণ ১৭ মে সবুজ তালিকায় ঠাঁই পাবে দেশটি।
দর্শকসহ অল ইংলিশ ফাইনাল চায় স্পন্সর এবং আন্তর্জাতিক সম্প্রচারকরা। তাদের চাওয়া উভয় দলের মোট চার হাজার ভক্তসহ আরও কিছু আসনের টিকেট বিক্রি হোক। এটা নিশ্চিত করে ওয়েম্বলিতে শিরোপা লড়াই আয়োজন করতে চেয়েছিল উয়েফা। কিন্তু যুক্তরাজ্য সরকার এবং ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনা করেও এই নিশ্চয়তা পায়নি ইউরোপিয়ান ফুটবলের গর্ভনিং বডি। তাই এখন পর্তুগালের পোর্তোতে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল আয়োজনের ভাবনা উয়েফার।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]