ই-পেপার বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

দোহারে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১, ১২:০০ এএম আপডেট: ১২.০৫.২০২১ ২:১৬ এএম  (ভিজিট : ১৫৩)
ঢাকার দোহার উপজেলায় পূর্ব শত্রুতার জেরে শেখ সেন্টু (৪৫) নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার রাত আনুমানিক ৮টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চর কুসুমহাটি এলাকায় এ ঘটনায় ঘটে। আহত শেখ সেন্টু ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার সুন্দরীপাড়া গ্রামের শিকিম আলীর ছেলে।
শেখ সেন্টু জানান, রাত ৮টার দিকে তিনি ঢাকা যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে স্থানীয় বখাটে আকতার, সাগর, সানু ও ফরহাদসহ কয়েকজন প্রথমে তাকে পেছন থেকে জাপটে ধরে। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে রাখে।
আহত সেন্টুকে স্থানীয়রা উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে ঘটনার প্রকৃত কারণ এখনও জানা যায়নি।
দোহার স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগের কর্তব্যরত চিকিৎসক কাজী মো. ওমর ফারুক জানান, সেন্টুর শরীরের বিভিন্ন স্থানে অন্তত ১৪-১৫টা ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। যার ফলে শরীর থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করেছি। রাতে দোহার থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।











সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close