ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

যেভাবে স্ত্রী মিতুকে হত্যার পরিকল্পনা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 1049

চট্টগ্রামের চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের পরিকল্পনায় সংঘটিত হয়েছে। এ কাজে তিনি ব্যবহার করেছেন তার বিশ^স্ত সোর্স মোহাম্মদ হোসেন ভোলার গ্রুপকে। সূত্র বলেছে, মূলত এক শিল্পপতির ছেলের সঙ্গে স্ত্রী মিতুর অনৈতিক সম্পর্কের সন্দেহে তাকে হত্যার পরিকল্পনা করেন বাবুল।

বাবুল আক্তার মিতু হত্যার বাদী। তাকে মঙ্গলবার দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মহানগর কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। চট্টগ্রামের মনসুরাবাদ পিবিআইয়ের জিজ্ঞাসাবাদ করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক সন্তোষ কুমার চাকমাসহ পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন। তবে এ বিষয়ে কঠোর গোপনীয়তা অবলম্বন করে পিবিআই।

সূত্র জানায়, বাবুল আক্তার যখন শান্তি রক্ষা মিশনে দেশের বাইরে যান, তখন তার স্ত্রী মিতুর সঙ্গে এক শিল্পপতির ছেলের অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। শান্তি রক্ষা মিশন থেকে ফিরে আসার পর এ বিষয়ে জেনে যান বাবুল। তিনি স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন। তিনি যেহেতু জঙ্গিবিরোধী অভিযান পরিচালনা করছিলেন, স্ত্রীকে সোর্স দিয়ে হত্যা করিয়ে এটা জঙ্গিদের কাজ বলে চালিয়ে দেওয়ার সুযোগ ছিল। তিনি সে চেষ্টাই করেছেন। এ কাজে তিনি মোহাম্মদ হোসেন ভোলাসহ একটি গ্রুপকে ব্যবহার করেছেন।

সূত্র নিশ্চিত করেছে, মিতু হত্যার পুরো পরিকল্পনা এসপি বাবুল আক্তারের। স্ত্রীকে হত্যার পর তিনি অভিনয় করে কান্নাকাটি করেছেন এবং জঙ্গিদের ঘাড়ে চাপানোর চেষ্টা করেছেন। এ হত্যাকাণ্ডের দুই মাস্টারমাইন্ড ক্রসফায়ারে নিহত হয়েছে। পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে বাবুল আক্তার পরিকল্পনা করে সোর্সদের অভয় দিয়ে হত্যাকাণ্ড সফল করেছেন। সোর্সদের হত্যার দায়িত্ব দিয়ে বাবুল ঢাকায় বসেছিলেন। পুলিশের কাছে প্রমাণ আছে, বাবুল আক্তার ঢাকায় বসে হত্যাকারীদের সঙ্গে যোগাযোগ করেছেন। তারা হত্যার পর নিশ্চিত করেছে যে, ‘কিলিং শেষ করেছি’।

 

 

 

 

 

 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]