ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

বাংলাদেশে পৌঁছেছে শ্রীলঙ্কা দল
বাংলাদেশের সাথে তিনটি ওয়ানডে ম্যাচ সিরিজ খেলতে রোববার (১৬ মে) সকালে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সিরিজের তিনটি ম্যাচ ২১, ২৫ ও ২৮ মে অনুষ্ঠিত হবে।
অনলাইন সংস্করণ
প্রকাশ: রোববার, ১৬ মে, ২০২১, ১১:৫১ এএম আপডেট: ১৬.০৫.২০২১ ৫:২৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 69

বাংলাদেশের সাথে তিনটি ওয়ানডে ম্যাচ সিরিজ খেলতে রোববার (১৬ মে) সকালে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সকালে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে কুশল পেরেরার দল।

শ্রীলঙ্কান দল বিমানবন্দর থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে উঠেছে। তিন দিনের কোয়ারেন্টিন শেষ করে শ্রীলঙ্কান দল অনুশীলনে যোগ দিতে পারবে। পরপর দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলে ১৯ মে থেকে নিজেদের মধ্যে অনুশীলনের করতে পারবেন তারা।

১৯ ও ২০ মে মিরপুরের অ্যাকাডেমি মাঠে অনুশীলন করবেন কুশল পেরেরা-কুশল মেন্ডিসরা। শ্রীলঙ্কা ২১ মে ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে।
 
সাভারের বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচে নিজেদের মধ্যে দুটি দল করে ম্যাচ খেলবে তারা।  এরপর এক দিন অনুশীলন করে ২৩ মে প্রথম ওয়ানডে খেলতে নামবে। সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ২৫ ও ২৮ মে। সব কটি ম্যাচই হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের ১৮ মে দলে যোগ দেওয়ার কথা আছে।। তবে বিধিনিষেধ অনুযায়ী, ২১ মে তাদের দুজনের ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হবে। বিসিবি সূত্রে জানা গেছে, তাদের দুজনেরই কোয়ারেন্টিনের সময় কমিয়ে আনার চেষ্টা চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]