ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ
অনুশীলনে ফিরলেন সাকিব-মোস্তাফিজ
সাকিব-মোস্তাফিজ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ২০ মে। কিন্তু বিসিবির আবেদনে দুদিন আগেই মুক্ত হয়েছেন তারকা দু ক্রিকেটার।
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ১০:৫৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 63

সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান কোয়ারেন্টিন থেকে মুক্ত হলেন। শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে মঙ্গলবার (১৮ মে) জাতীয় দলের অনুশীলনে যোগ দিয়েছেন দুই ক্রিকেট তারকা।

সদ্যই তারা দুজন আইপিএল খেলে এসেছেন। বৃষ্টির কারণে দেরিতে অনুশীলন শুরু হলেও দুজনকে বাংলাদেশ দলের অনুশীলনে অংশ নিতে দেখা গেছে।

বিশেষ বিমানে ভারত থেকে দেশে ফিরে আসেন সাকিব-মোস্তাফিজ। ভারতে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় বিমানবন্দর থেকে সরাসরি কোয়ারেন্টিনে যেতে হয় দুজনকে। বিধিনিষেধের হিসাবে ১৪ দিন হোটেলে কোয়ারেন্টিনে থাকার কথা ছিল সাকিব-মোস্তাফিজের।

হিসাব বলছে, দুজনের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ২০ মে। কিন্তু বিসিবির আবেদনে দুদিন আগেই মুক্ত হয়েছেন তারকা দু ক্রিকেটার। বিসিবি সূত্রে জানা গেছে, দুজনের কোয়ারেন্টিন মেয়াদ শেষ হয়েছে। বিশেষ ছাড়ের কারণে আগেই মুক্ত হয়েছেন দুজন।

শ্রীলঙ্কা সিরিজের জন্য নিজেদের প্রস্তুতি ঝালিয়ে নেওয়ার বাড়তি সুযোগ পাচ্ছেন দুজনই। সিরিজের সূচি মতে, শ্রীলঙ্কা সিরিজের প্রথম ওয়ানডে হবে ২৩ মে। দলীয় অনুশীলন শুরুর পর ২১ মে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) নিজেদের মধ্যে দল ভাগ করে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]