ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

বাগেরহাটে যুবলীগ নেতাকে হত্যাচেষ্টা গ্রেফতার ৭
প্রকাশ: বুধবার, ১৯ মে, ২০২১, ১১:৪৮ পিএম আপডেট: ১৯.০৫.২০২১ ১২:১৭ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

বাগেরহাট প্রতিনিধি বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের গোলাম কবীর (৩৫) নামে এক যুবলীগ নেতাকে তুলে নিয়ে হত্যার চেষ্টার অভিযোগে সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গোলাম কবীরের ভাই আমজাদ হোসেন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে বাগেরহাট মডেল থানায় একটি মামলা করেছেন। আটক সাত জনসহ এ মামলায় আসামি করা হয়েছে ১১ জনকে। আটকরা হলোÑ সদর উপজেলার বেমরতা ফতেপুর গ্রামের রাসেল মিনা (৪০), একই গ্রামের জয় খান (১৮), বিজয়পুর গ্রামের বেদার শেখ (২৮), তুরান হাওলাদার (২৫), কামরুজ্জামান (২৪), শামীম হাওলাদার (২৬) ও সেকেন্দার ফকির (৩২)।
বেমরতা ইউনিয়নের বিজয়পুরের স্থানীয় ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি গোলাম কবীর ও তার সহযোগী তারিক শেখকে পূর্ব শত্রুতার জেরে সোমবার রাত ১১টার দিকে পরিকল্পিতভাবে ধাওয়া করে খানজাহান আলী মাজার এলাকায় নিয়ে যায় অভিযুক্তরা। এ সময় তাকে ঘিরে ধরে সবাই মারপিট করতে থাকে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুজনকে আহতাবস্থায় উদ্ধার করে এবং বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় স্থানীয়দের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে সাত জনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়। বাগেরহাট মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম মঙ্গলবার দুপুরে জানান, সোমবার রাতে খুলনা-বাগেরহাট সড়কের খানজাহান আলী মাজার এলাকায় সন্ত্রাসীরা গোলাম কবীরকে মারপিট করছে, এমন খবর পেয়ে রাতের টহল টিমসহ অন্য পুলিশ সদস্যরা ছুটে যায়।
বড় ধরনের অঘটনের আগেই গোলাম কবীরসহ দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় সাত অভিযুক্তকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]