ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

সৌদিগামী যাত্রীর কোয়ারেন্টাইন খরচ নিজে বহন করতে হবে : পর্যটন প্রতিমন্ত্রী
সাভার প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৬ মে, ২০২১, ৮:৫৪ পিএম আপডেট: ২৬.০৫.২০২১ ৮:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 106

বাংলাদেশ থেকে কেউ সৌদি আরব গেলে সেই দেশের সরকারি নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং সেই টাকা নিজেদের বহন করতে হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

বুধবার (২৬ মে) বিকেলে সাভারের বিমান, পোল্ট্রি ফার্ম ও পর্যটন কেন্দ্র জয়-এর কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী এ সময় আরও বলেন, বর্তমানে করোনাভাইরাসের কারণে সৌদি আরবে যেতে যাত্রীদের কিছু অসুবিধা হচ্ছে। তাই দেশের শ্রমজীবী মানুষের যাতে কষ্ট না হয়, সে ব্যাপারে আমরা আলোচনা করছি। কম খরচে ও সহজে শ্রমজীবীদের বিদেশ যাওয়ার সুযোগ দিতে কাজ করছে বিমান কর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, করোনার মন্দা কাটিয়ে উঠতে সরকার পর্যটন ব্যবসাকে আরও আধুনিক করতে উদ্যোগ নিয়েছে। কর্মকর্তা ও কর্মচারীদের সাথে আলোচনা করে সঠিকভাবে সরকারি দায়িত্ব পালন করার নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

এ সময় মতবিনিময় সভায় মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান হান্নান মিয়া, বাংলাদেশ বিমানের ব্যবস্থাপনা পরিচালক আবু সালেহ মোহাম্মদ মোস্তফা কামাল, পর্যটন কেন্দ্র জয়ের নির্বাহী কর্মকর্তা শাহজাহান মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]