ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

৫০০ টাকায় সারা দেশে ইন্টারনেট
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ৬ জুন, ২০২১, ৮:২২ পিএম আপডেট: ০৬.০৬.২০২১ ১০:৫৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 83

অবশেষে চালু হলো ইন্টারনেট সেবা ‘এক দেশ এক রেট’। ব্রডব্যান্ড ইন্টারনেটের নতুন দাম নির্ধারণ হওয়ায় এখন থেকে রাজধানী ঢাকাসহ দেশের যেকোনো ইউনিয়ন বা গ্রামে একই দামে ইন্টারনেট সংযোগ দিতে হবে। ৫ এমবিপিএস প্যাকেজের সর্বোচ্চ মূল্য ৫০০ টাকা নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

রোববার (০৬ জুন) রাজধানীর রমনায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কেন্দ্রীয় কনফারেন্স হলে আয়োজিত প্রান্তিক পর‌্যায়ে ব্রডব্যান্ড ইন্টারনেট এর ‘এক দেশ এক রেট’ ট্যারিফের উদ্বোধনী অনুষ্ঠানে সংস্থাটির মহাপরিচালক (সিস্টেম এন্ড সার্ভিস) ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ এ তথ্য জানান।

বিটিআরসি আরও জানিয়েছে, দ্বিতীয় প্যাকেজের মূল্য হবে মাসিক ৮০০ টাকার মধ্যে, এর গতি থাকবে ১০ এমবিপিএস এবং তৃতীয় প্যাকেজের গতি ২০ এমবিপিএস, দাম হবে মাসিক ১ হাজার ২০০ টাকার মধ্যে। নির্ধারিত দামের কম নেওয়া যাবে, তবে কোনোভাবেই এই রেটের বেশি নেওয়া যাবে না বলে জানিয়েছে সংস্থাটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আফজাল হোসেন, বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, কমিশনার (লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং) আবু সৈয়দ দিলজার হোসেন প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]