ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

১৮ জুন থেকে দুবাই-ঢাকা রুটে ইউএস-বাংলার ফ্লাইট
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১, ৬:২৭ পিএম আপডেট: ১০.০৬.২০২১ ১২:৫৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 97

আগামী ১৮ জুন থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স দুবাই-ঢাকা রুটে পুনরায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে। করোনাকালীন নানা বিধিনিষেধের কারণে প্রাথমিকভাবে সপ্তাহে একদিন দুবাই থেকে ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হবে।

প্রতি শুক্রবার দুবাই থেকে ঢাকার উদ্দেশ্যে রাত ১০টা ৩০ মিনিটে ছেড়ে আসবে এবং পরদিন ভোর ৫টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে দুবাই-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হবে। প্রত্যেক যাত্রীকে কোভিড-১৯-এর নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ট্রাভেল করার বাধ্যবাধকতা রয়েছে।

দুবাই-ঢাকা রুট ছাড়াও বর্তমানে মাস্কাট-ঢাকা, দোহা-ঢাকা, কুয়ালালামপুর-ঢাকা, ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সিঙ্গাপুর, কলকাতা, চেন্নাই, ব্যাংকক রুটের ফ্লাইট পরিচালনা সাময়িকভাবে বন্ধ আছে। বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে।
 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে ১৪টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৮টি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। দুবাই-ঢাকা রুট সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে। হটলাইন নম্বর- +৮৮০১৭৭৭৭৭৭৮০০-৬।

/জেড-ও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]