ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

আবেদনময়ী রিয়া
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ১২:৪৭ পিএম আপডেট: ১০.০৬.২০২১ ১২:৫৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 102

নামিদামি তারকাদের পেছনে ফেলে সবচেয়ে আবেদনময়ী নারী তালিকায় প্রথম হয়েছেন রিয়া চক্রবর্তী। প্রতিবছরই টাইমস অব ইন্ডিয়ার পাঠক জরিপে ৫০ জন আবেদনময়ী নারীর তালিকা প্রকাশ করা হয়। ৪০ বছরের কম বয়সি নারী নিয়ে তালিকাটি করা হয়।

গত বছর প্রেমিক সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর রিয়ার জীবন ও ক্যারিয়ার থমকে যায়। কারাগারেও যেতে হয়েছিল এই অভিনেত্রীকে। গত বছর আলোচনা ও সমালোচনা কাটিয়ে সেরা হওয়ায় কিছুটা স্বস্তিতে রয়েছেন রিয়া। অভিনেত্রীর কথায়, ‘আমার স্বপ্ন এখন আমার থেকে অনেক দূরে। আমি এখন কেবল একটু দীর্ঘ নিশ্বাস নিতে চাই, যেখানে এসব আমার পিছু করবে না।’

এই জরিপে দ্বিতীয় স্থানে আছেন মডেল ও অভিনেত্রী ‘মিস ইউনিভার্স’ খ্যাত অ্যাডলিন কাস্টেলিনো। তৃতীয় স্থানে রয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। চতুর্থ স্থানে আছেন কিয়ারা আদভানি। তালিকার পাঁচে আছেন বলিউডের আরেক আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছয় নম্বরে ক্যাটরিনা কাইফ। সাত নম্বরে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। আটে আছেন তেলেগু অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা। নয় নম্বরে রয়েছেন মডেল ও অভিনেত্রী রুহি সিংহ। দশ নম্বরে আছেন মডেল ও ‘মিস দিভা সুপ্রান্যাশনাল’ আভৃতি চৌধুরী। 

এ ছাড়াও রয়েছেন রাশ্মিকা মান্দানা, শ্রুতি হাসান, ইয়ামি গৌতম, শ্রদ্ধা কাপুর, তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর, কৃতি শ্যাননসহ অনেকেই। তবে এ তালিকায় নতুনভাবে যুক্ত হয়েছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, ফাতিমা সানা শেখ, শাহনাজ গিল প্রমুখ। ২০১৯ সালের ৫০ জন ‘মোস্ট ডিজাইরেবল উইমেন’-এর তালিকায় প্রথম স্থানে ছিলেন দিশা পাটানি।

/এসএ/


আরও সংবাদ   বিষয়:  রিয়া চক্রবর্তী  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]