ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

বকেয়ার দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১, ১০:৪৭ পিএম আপডেট: ১১.০৬.২০২১ ১২:৩৬ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

গাজীপুর মহানগরীর ঢাকা-জয়দেবপুর সড়কের লক্ষ্মীপুরা এলাকায় বিভিন্ন দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শ্রমিকরা। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ওই এলাকার স্টাইল ক্রাফট লিমিটেড নামের একটি পোশাক কারখানার শ্রমিকরা এ বিক্ষোভ করে। এতে ঢাকা-জয়দেবপুর সড়কের ওই অংশে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে দুর্ভোগে পড়ে ওই পথে চলাচলকারী যাত্রীরা।
বিক্ষোভকারী শ্রমিকরা জানায়, স্টাইল ক্রাফট পোশাক কারখানার প্রায় ৫ হাজার শ্রমিকের ওভারটাইম, বাৎসরিক ছুটিসহ গত দুই মাসের বেতন বকেয়া রয়েছে। কর্তৃপক্ষ বেশ কয়েকবার পরিশোধে আশ^াস দিলেও তা বাস্তবায়ন করেনি। প্রতিদিনের ন্যায় সকালে কারখানায় কাজে যোগদান করে শ্রমিকরা। কিন্তু কর্তৃপক্ষ বকেয়া পরিশোধের কোনো উদ্যোগ না নেওয়ায় শ্রমিকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে।
গাজীপুর শিল্প পুলিশের পরিদর্শক সমীর চন্দ্র সূত্রধর জানান, সকাল সাড়ে ৯টার দিকে শ্রমিকরা ঢাকা-জয়দেবপুর সড়ক অবরোধ করলে ওই পথে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপকমিশনার জাকির হাসান জানান, শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধের জন্য কারখানা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এ বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হলে স্টাইল ক্রাফট পোশাক কারখানা কর্তৃপক্ষের কোনো সাড়া পাওয়া যায়নি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]