ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

ছাত্রলীগ নেতার পিটুনিতে যুবকের মৃত্যু
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১, ১০:৪৭ পিএম আপডেট: ১১.০৬.২০২১ ১২:৩৭ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 33

মুন্সীগঞ্জে ছাত্রলীগ নেতার বেধড়ক পিটুনিতে আহত নয়ন মিজি (৩৫) নামে এক যুবক মারা গেছেন। বুধবার বিকালে সিপাহীপাড়া এলাকার প্রতিভা স্কুলের পেছনে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও তার সহযোগীরা ওই যুবককে পিটিয়ে আহত করে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নয়ন মিজি উত্তর কাজী কসবা গ্রামের মৃত আব্দুল বাতেন মিজির বড় ছেলে।
নিহতের ছোট বোন পিংকি বেগম জানান, আমার ভাইয়ের হাঁস-মুরগি-কবুতরের ফার্ম আছে। রোজার মধ্যে প্রান্ত শেখসহ আরও কয়েকজন মিলে ভাইয়ের কাছ থেকে চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় মারধর করে গুরুতর আহত করে। ওই ঘটনায় রোজার মধ্যে হাতিমার পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ করা হয়। এরপর থেকে বিভিন্ন সময় হুমকিধমকি দিয়ে আসছিল প্রান্ত শেখ।
তিনি আরও বলেন, বুধবার বিকাল ৪টার দিকে তার ভাই বাড়ি থেকে বের হয়। তার আধা ঘণ্টা পরে তারা জানতে পারেন উত্তর কাজী কসবা প্রাইমারি স্কুলের সামনে থেকে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও তার সহযোগী রনি, শোভন, কাঞ্চন গংরা তার ভাইকে তুলে নিয়ে গেছে। ঘটনা শুনতে পেয়ে তারা সিপাহীপাড়া এলাকার একটি স্কুলের কাছে গিয়ে দেখেন প্রান্তরা কাঠের ডাসা ও লোহার রড দিয়ে নয়নকে পেটাচ্ছে।
নিহতের ছোট মেয়ে নিজুম জানায়, আমাদের চোখের সামনে আমার বাবাকে তারা মারল। বাবার হত্যাকারীদের ফাঁসি চাই। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মুন্সীগঞ্জ সদর সার্কেল মিনহাজ উল ইসলাম জানান, এ ঘটনায় বুধবার রাতেই একটি মামলা হয়েছিল। সে মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে। এখন পর্যন্ত নাহিদ ও তৌকির নামে দুজন আসামি গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]