ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

সারা দেশে বজ্রসহ বৃষ্টির শঙ্কা, নদীবন্দরে সতর্কতা
নদীবন্দরগুলোর মধ্যে রাজশাহী, দিনাজপুর, রংপুর, ময়মনসিংহ, সিলেট, পাবনা, বগুড়া ও টাঙ্গাইল অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ-দক্ষিণপূর্ব দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বৃষ্টি, ,বজ্রসহ বৃষ্টি, অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১, ৪:১৩ এএম আপডেট: ১১.০৬.২০২১ ৪:১৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 60

সারা দেশে শুক্রবার থেকে বিভিন্ন অঞ্চলে ঝোড়ো হাওয়া ও বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর। তা ছাড়া দেশের নদীবন্দরে ২ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের সতর্কতা শাখা থেকে এসব তথ্য জানানো হয়।

শুক্রবার (১১ জুন) সকাল ৯টা অবধি দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর মধ্যে রাজশাহী, দিনাজপুর, রংপুর, ময়মনসিংহ, সিলেট, পাবনা, বগুড়া ও টাঙ্গাইল অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ-দক্ষিণপূর্ব দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বৃষ্টি, ,বজ্রসহ বৃষ্টি, অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।

আবহাওয়ার অধিদফতর সূত্রে জানা গেছে, দেশের বিভিন্ন অঞ্চলে ভোররাতে বৃষ্টির সম্ভাবনা আছে। বিক্ষিপ্তভাবে ভারী বর্ষণও হতে পারে। টানা বৃষ্টি হওয়ার সম্ভাবনা কম। বৃষ্টি হবে থেমে থেমে।

নদীবন্দর সমূহকে ২ নম্বর নৌ হুশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। তা ছাড়া দেশের অন্যান্য অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ-দক্ষিণপূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি ও অস্থায়ীভাবে দমকা ও ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। উল্লেখিত অঞ্চলের নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]