ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৬ জুন ২০২১ ১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বুধবার ১৬ জুন ২০২১

৬৫ বছর বয়সে বর হলেন রেলমন্ত্রী
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১, ৫:৫৯ পিএম আপডেট: ১১.০৬.২০২১ ৬:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 366

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন দিনাজপুরের মেয়ে শাম্মী আকতার মনিকে (৪২) বিয়ে করেছেন। গত শনিবার (৫ জুন) ইসলামী শরিয়াহ ও সরকারি আইন অনুসরণ করে তাদের বিয়ে সম্পন্ন হয়।

শুক্রবার (১১ জুন) সকালে বিয়ের বিষয়টি সংবাদমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন পাত্রী শাম্মী আকতারের বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলন হোসেন। শাম্মী দিনাজপুরের বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন।

জাহিদুল ইসলাম বলেন, আমার বোন শাম্মী ঢাকার উত্তরায় থাকেন। সে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্র্যাকটিস করছেন। আইনি বিষয়ে পরামর্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রীর কাছে যায় আমার বোন। পরে আমার বোনকে মন্ত্রীর পছন্দ হয়। পারিবারিকভাবে ৫ জুন উত্তরায় আমার বোনের বাসায় তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষে আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম।

গতকাল বৃহস্পতিবার (১০ জুন) রেলমন্ত্রী বিয়ে করবেন- এমন খবর নুরুল ইসলাম সুজন নিজেই বিভিন্ন গণমাধ্যমে নিশ্চিত করেন। বিষয়টি সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ার একদিন পর শুক্রবার মন্ত্রী ৫ জুন বিয়ে করেছেন বলে নিশ্চিত করেন পাত্রী শাম্মী আকতারের বড় ভাই।

স্থানীয়রা জানান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে (পিডিবি) লাইনম্যান পদে চাকরির সুবাদে কয়েক বছর আগে আব্দুর রহিম বিরামপুরে আসেন। তারপর বিরামপুরেই থেকে যান। এরপর বিরামপুরের নতুন বাজার এলাকায় জায়গা কিনে বাড়ি করে স্থায়ী হন।

প্রসঙ্গত, নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে। ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন। পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৮ সালে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হন।

/এসএ/


আরও সংবাদ   বিষয়:  রেলমন্ত্রী  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]