ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

গুম হওয়া নেতাকর্মীদের পরিবারের সঙ্গে ইশরাকের ভিন্নধর্মী উদযাপন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১, ৭:৪৪ পিএম আপডেট: ১১.০৬.২০২১ ৭:৫৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 173

বাবা গুম হয়েছেন অনেক আগে। তখন অনেকেই ছোট। কেউবা আবার দেখেনি বাবার মুখ। বাবার সঙ্গে যাওয়া হয়নি কোথাও। রাজধানীসহ বিভিন্ন এলাকায় বিগত সময়ে গুম হওয়া ও কারাবন্দি বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে অন্যরকম এক আনন্দ উদযাপন করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বিএনপির গুম হওয়া ও কারাবন্দি নেতাকর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে সারাদিন সময় কাটান তিনি। এ উপলক্ষে শুক্রবার সকালে ঢাকার অদূরে কেরানীগঞ্জ আনোয়ার ম্যাজিক কিংডম রিসোর্টে যান ইশরাক। বিভিন্ন রাইড, সুইমিংপুলে সাঁতার কাটা, দুপরে খাওয়া দাওয়া, বিকালে খেলাধুলার মধ্য দিয়ে ওই সব পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি অতিবাহিত করেন সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত এই প্রার্থী।

জানতে চাইলে ইশরাক হোসেন বলেন, এই সরকারের সময়ে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অনেকে নেতাকর্মী গুম-খুন হয়েছেন। হাজার হাজার নেতাকর্মী মিথ্যা মামলায় কারাবরণ করছেন। এদের অনেকের সন্তান তার বাবাকে, ভাইকে পাশে পাচ্ছে না। তাদের এই কষ্ট কিছুটা লাঘব করতেই মূলত এই ছোট আয়োজন করেছি। খুব ভালো একটা সময় কাটিয়েছি। আজকের দিনটা আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।

/জেড-ও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]