ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৬ জুন ২০২১ ১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বুধবার ১৬ জুন ২০২১

প্যান্টের পকেটে ২২৫ পিস ইয়াবা, পুলিশের হাতে আটক
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১, ৯:২২ পিএম আপডেট: ১১.০৬.২০২১ ৯:৫৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 164

দিনাজপুরের বিরামপুরে গভীর রাতে শহরের ব্যস্ততম মোড়ে ইয়াবা বিক্রির সময় আতিউর রহমান (৩৯) নামে মাদক ব্যবসায়ীকে ২২৫ পিস ইয়াবা ও একটি নীল রঙের অ্যাপাসি মোটরসাইকেলসহ আটক করেছে থানা পুলিশের একটি দল।

বৃহস্পতিবার রাত আড়াইটায় বিরামপুর পৌরশহরের ঢাকামোড় থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক আতিউর রহমান বিরামপুর পৌরসভার সারাঙ্গপুর পশ্চিমপাড়া মহল্লার মৃত ফরমান আলীর ছেলে।

থানার উপ-পরিদর্শক মো. শাহজাহান সিরাজ জানান, বৃহস্পতিবার রাতে শহরের ঢাকামোড়ে এক মাদক ব্যবসায়ী গোপনে ইয়াবা বিক্রি করছেন এমন সংবাদ পাই।

পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে সঙ্গীয় এসআই হরিদাস বর্মন, এএসআই মাহাবুবুর রহমান ও বজলুর রহমানকে সঙ্গে নিয়ে সেখানে অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক ব্যবসায়ী তার সাথে মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়।

পরে তার দেহ তল্লাশি করে জিন্স প্যান্টের ডান পকেট থেকে প্লাস্টিকের প্যাকেটে মুড়িয়ে রাখা ৯৯ পিস ও বাম পকেটে রাখা ১২৬ পিস গোলাপি রঙের ইয়াবা ও ইয়াবা বিক্রির ১০ হাজার ৫৯৭ টাকা উদ্ধার করা হয়।

এ ছাড়া তার নিকট থেকে ইয়াবা ব্যবসার কাজে ব্যবহৃত অ্যাপাসি ১৬০-সিসি মডেলের নীলরঙের মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বৃহস্পতিবার গভীর রাতে বিরামপুর পৌরশহরে মাদকবিরোধী অভিযানে ২২৫ পিস ইয়াবাসহ আতিউর রহমানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

আসামিকে শুক্রবার দুপুরে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে। ওসি আরও জানান, বিরামপুর উপজেলা মাদকমুক্ত না হওয়া পর্যন্ত পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

/জেড-ও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]