ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৬ জুন ২০২১ ১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বুধবার ১৬ জুন ২০২১

গরম ভাতের মাড়ে ঝলসে দিলো গৃহকর্মীর শরীর
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ১১:২৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 5

ষ নিজস্ব প্রতিবেদক
রাজধানীর উত্তরায় গরম ভাতের মাড় ঢেলে এক গৃহকর্মীর শরীর ঝলসে দেওয়া হয়েছে। দগ্ধ ওই গৃহকর্মীর নাম নিয়াসা (১৮)। শুক্রবার বিকালে উত্তরা সেক্টর ৯ এর ৭ নম্বর বাড়ির দোতলা থেকে দগ্ধ ওই গৃহকর্মীকে উদ্ধার করা হয়। পরে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এ সময় গৃহকর্ত্রীর মেয়েকে আটক করা হয়েছে।
ঘটনাটি কয়েক দিন আগের হলেও বাসায় দগ্ধ গৃহকর্মীকে লুকিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছিল। এক চিকিৎসক পরে ৯৯৯ এ ফোন করে খবরটি দেন। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে।
উত্তরা পশ্চিম থানার এসআই কাঞ্চন রায়হান জানান, দগ্ধ গৃহকর্মী আমাদের বলেছেন কয়েক দিন আগে তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দিয়েছেন গৃহকর্ত্রীর মেয়ে। ট্রিপল ৯৯৯ এ খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়েছে।
এসআই আরও জানান, তার গলায় ও ঘাড় দগ্ধ হওয়ার চিহ্ন পাওয়া গেছে। ওই বাসায় দগ্ধ গৃহকর্মী নিয়াসা গত এক বছর ধরে কাজ করে আসছিল। গৃহকর্ত্রীর মেয়েকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। দগ্ধ নিয়াসার বরাত দিয়ে পুলিশ জানায়, সুরভী নামে বাসার ওই সদস্য তাকে নিচে গিয়ে গুঁড়ো সাবান আনার জন্য বলে। নিয়াসা নিচে কখনও নিচে যায়নি জানানো মাত্রই তার গায়ে সুরভী গরম ভাতের মাড় ঢেলে দেয় বলে অভিযোগ করেছে নিয়াসা।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]