ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৬ জুন ২০২১ ১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বুধবার ১৬ জুন ২০২১

চড় মারার জেরে ফুফুকে খুন
শিশুসহ কারাগারে ভাতিজি
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 6

ষ নিজস্ব প্রতিবেদক
নিজের শিশুসন্তানকে চড় মারার প্রতিশোধ নিতে ফুফুকে খুন করেছে ভাতিজি। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে রাজধানীর গুলশান থানাধীন নর্দা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় করা মামলায় বৃহস্পতিবারই অভিযুক্ত জেসমিন আক্তারকে গ্রেফতার করে শুক্রবার আদালতে হাজির করে পুলিশ। সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে আদালত তাকে শিশুসন্তানসহ কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ভাতিজির হাতে খুনের শিকার নারীর নাম নিকিতা আক্তার (৪০)। মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই মো. রেজাউল এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, বৃহস্পতিবার সকালে জেসমিনের বড় মেয়ে সুমনা (৬) বাসার মেঝেতে পানি ফেললে নিকিতা তাকে চড় মারেন। এ নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে জেসমিন ক্ষিপ্ত হয়ে প্রথমে শিলপাটা দিয়ে নিকিতার মাথায় আঘাত ও পরে ধারালো বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে। বৃহস্পতিবার নর্দার কালাচাঁদপুরের ওই বাসা থেকে নিকিতার লাশ উদ্ধার করে গুলশান থানা পুলিশ। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে শুক্রবার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে বৃহস্পতিবার রাতেই নিহত নিকিতার ভাই আজাদ হোসেন বাদী হয়ে জেসমিনকে একমাত্র আসামি করে গুলশান থানায় মামলা করেন।
এসআই আরও জানান, জেসমিন তার ফুফুকে হত্যার দায় স্বীকার করায় তার রিমান্ডের আবেদন করা হয়নি। আদালতের নির্দেশে শিশুসন্তানসহ তাকে কারাগারে পাঠানো হয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]