ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৬ জুন ২০২১ ১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বুধবার ১৬ জুন ২০২১

হাতিয়ায় ইউপি সদস্য খুন ৬৪ জনকে আসামি করে মামলা, আটক ২
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 8

ষ হাতিয়া প্রতিনিধি
নোয়াখালীর হাতিয়ায় ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র দাসকে কুপিয়ে হত্যার ঘটনায় ৬৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে নিহতের ছেলে বিটেল চন্দ্র দাস বাদী হয়ে হাতিয়া থানায় মামলাটি দায়ের করেন। এরপর ইউপি সদস্যসহ দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলোÑ উপজেলার চরঈশ^র ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সুমন চন্দ্র দাস (৪০)। তিনি একই এলাকার মৃত নরত্তোম দাসের ছেলে। অন্যজন চরঈশ^র ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গামছা খালি গ্রামের আনাজল হকের ছেলে আমজাদ (৩৪)। তার বিরুদ্ধে হাতিয়া থানায় অগ্নিসংযোগসহ ৭টি মামলা রয়েছে।
থানা সূত্রে জানা যায়, ইউপি সদস্য রবীন্দ্রকে হত্যার ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামি করে নিহতের ছেলে এ মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে চরঈশ^র ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আশ্রাফুল হক (২৮) ও মামলায় ১০নং আসামি করা হয়েছে তার কাকা চরঈশ^র ইউনিয়নের চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল হালীম আজাদকে।
হাতিয়া থানার ওসি আবুল খায়ের মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, দুই আসামিকে বৃহস্পতিবার রাতে চরঈশ^র ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড থেকে আটক করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
উল্লেখ্য, স্থানীয় রাজনীতিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবং পূর্ব শক্রতার জের ধরে গত বুধবার রাত পৌনে ২টার দিকে উপজেলার চর ঈশ^র ইউনিয়নের নন্দ রোডে ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি রবীন্দ্র চন্দ্র দাসকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]