ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

উদ্বেগজনক ঘটনা: পরীমণি প্রসঙ্গে সংসদে হারুন
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১, ২:৩১ পিএম আপডেট: ১৪.০৬.২০২১ ২:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 150

পরীমনি ধর্ষণচেষ্টার অভিযোগ প্রসঙ্গে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ বলেছেন, কী উদ্বেগজনক ঘটনা! আজ সকালে আসার পথে পত্রিকায় পরীমণির প্রসঙ্গটি দেখলাম। সে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কমনা করেছে। সে এখন মৃত্যুর পথযাত্রী। তার ধর্ষণ, নির্যাতনের শিকার হতে হয়েছে।

সোমবার (১৪ জুন) জাতীয় সংসদে ‘আয়োডিন অভাবজনিত রোগ প্রতিরোধ আইন ১৯৮৯’ সংশোধনী প্রস্তাব ও ‘আয়োডিনযুক্ত লবণ বিল ২০২১’ এর আলোচনায় পরীমণি ইস্যুতে তিনি এ মন্তব্য করেন।

দেশে অপরাধীদের দমনে আইনের প্রকৃত প্রয়োগ হচ্ছে না বলে অভিযোগ করে হারুন বলেন, কয়দিন আগে দেখলাম মুনিয়া, যাকে বনানী-গুলশানে ব্যাভিচারের কেন্দ্র করা হয়েছিল। তার সঙ্গে যারা জড়িত, আইন কী নেই? আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় কী করছে? আজ অন্য কেউ হলে তাকে গ্রেফতার করে জেলে দেওয়া হতো। আইনের আওতায় নিয়ে আসা হতো। তারা নিঃসন্দেহে মাফিয়া। আপনারা (আইন) তৈরি করছেন, সংশোধন করছেন। তার আগে সিদ্ধান্ত নিন আইন জনগনের কল্যাণে প্রয়োগ করবেন। আমরা প্রতিনিয়ত সংসদে আইন উত্থাপন করছি। আইন পাসও হচ্ছে। আইন করে লাভটা কী হচ্ছে, আইনের যদি প্রয়োগ না থাকে। আমরা যে উদ্দেশ্যে আইন করছি, তা যদি বাস্তবায়ন না হয়, তাহলে আইন করে লাভটা কী হচ্ছে। এক্ষেত্রে আইন পাস করাটাও বৃথা।

সংসদে বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নানা দুর্নীতির বিষয়ও তুলে ধরেন হারুন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]