ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

আমি এখন পারব : পরীমণি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১, ৯:১৫ পিএম আপডেট: ১৪.০৬.২০২১ ৯:৫৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 159

আমি ভরসা পাচ্ছি , আমি এখন পারব বলে মন্তব্য করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পরীমণি। পরীমণিকে হত্যা ও ধর্ষণচেষ্টায় দায়ের করা মামলার প্রধান আসামি গ্রেফতারের পর সোমবার রাত সাড়ে আটটার দিকে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

অভিযুক্ত আসামি প্রসঙ্গে তিনি বলেন, আগে তাকে চিনতাম না। যখন থানায় যাই, তখনও ওনার নাম বলতে পারিনি। আমার মুখ চেপে ধরে মদ গেলানো হয়েছে অভিযোগ করে পরীমণি জানান, বোন বনির ওয়াশরুমের প্রয়োজন ছিল। এ জন্য জিমিকে গাড়িতে রেখে বনিকে নিয়ে ক্লাবের ভেতরে যান তিনি। এরপর দুজন লোক এসে বলেন, ম্যাডাম বসেন। অমিও বলে, কফি খান।

কফি এনে দিলে জিমি এসে তা টেস্ট করে বলেন, যে এটা কফি না অন্য কিছু। পরে খেতে না চাইলে নাসির উদ্দিন মাহমুদ জোর করে মুখে বোতল ঢুকিয়ে দিয়ে মদ খাওয়ান। এরপর নাসির পরীমণির শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেন। একপর্যায়ে ক্লাবের উপরে নিয়ে গিয়ে সেখানে ধর্ষণ ও হত্যার জন্য চেষ্টা করা হয়। প্রায় দুই ঘণ্টা পর সেন্সলেস অবস্থায় থাকার তাকে নিচে নামানো হয়।

পরীমণি বলেন, ঘটনার পর থানায় যোগাযোগ করা হলেও কোনো কাজ হয়নি। নিশ্চয় অমির সঙ্গে নাসিরের যোগাযোগ ছিল। ঘটনা যে পূর্ব পরিকল্পিত ছিল তা কিন্তু স্পষ্ট।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]