ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

মামাতো ভাইয়ের পরিকল্পনায় সাভারে জোড়া খুন
সাভার প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১, ৯:৪৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 185

সাভারে মামাতো ভাই শাহ্ জালালের পরিকল্পনায় হত্যা করা হয় ফুপাতো ভাই রায়হান ও নাজমুলকে। তুচ্ছ ঘটনা থেকে কোন্দলের জেরেই শাহ্ জালাল ও তার সহকর্মী রবি এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটান। এ ঘটনায় অভিযুক্ত অপর আসামি রবি এখনো পুলিশের কাছে অধরাই রয়ে গেছে।  

সোমবার (১৪ জুন) সকালে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ঢাকা উত্তর) আব্দুল্লাহীল কাফি।

এর আগে সোমবার সকালে সাভারের তেঁতুলঝরা ইউনিয়নের যাদুরচর থেকে প্রধান আসামী শাহ্ জালালকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত শাহাজালাল (২৩), শাহ্ আলমের ছেলে এবং নিহত রায়হান হোসেনের ফুপাতো ভাই। তিনি রায়হানদের বাসায় থেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। শাহ্ জালালের সহযোগী ও মামলার আসামি রবিউলও একই প্রতিষ্ঠানে কাজ করতেন। তার বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ১০ জুন সন্ধ্যা থেকে রায়হান ও তার খালাতো ভাই নাজমুল নিখোঁজ হন। এরপরে শুক্রবার সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামে পাট ও ধঞ্চেক্ষেতে রক্তাক্ত অবস্থায় তাদের নিথর মরদেহ উদ্ধার করে পুলিশ।

সেই ঘটনার সূত্র ধরে সোমবার সকালে সাভারের তেঁতুলঝরা ইউনিয়নে যাদুরচর এলাকায় অভিযান চালিয়ে হত্যার প্রধান আসামি শাহ জালালকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ঢাকা উত্তর) আব্দুল্লাহীল কাফি জানান, পারিবারিক কোন্দলের কারণেই তাদের দুই জনকে হত্যা করে ফুপাতো ভাই শাহজালাল ও তার সহকর্মী রবি। গ্রেফতারকৃত শাহজালালকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। সেইসঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]