ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বাসা যেন মদের গোডাউন
চলতো ডিজে পার্টি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ১২:৪৬ পিএম আপডেট: ১৫.০৬.২০২১ ৫:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 229

রাজধানীর উত্তরার যে বাসা থেকে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন আহমেদকে গ্রেফতার করা হয়, সেটি মূলত মদের বার। 

প্রায়ই ডিজে পার্টি হতো সেখানে। মনোরঞ্জনের ব্যবস্থা হতো নারী দিয়ে। এসব অনৈতিক কাজের জন্যই বাসাটি ভাড়া নেওয়া হয়েছিল।

সোমবার (১৪ জুন) দুপুরে উত্তরার ১ নম্বর সেক্টরের ১২ নম্বর সড়কের ১৩ নম্বর বাসায় অভিযান চালায় পুলিশ। বাসাটি নিয়ে এমন তথ্য দিয়েছেন অভিযানে যাওয়া ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একাধিক কর্মকর্তা।

ডিবি পুলিশ বলছে, উত্তরার যে বাসা থেকে নাসিরকে গ্রেফতার করা হয়েছে সেখানে নিয়মিত মদ, ডিজে ও নারী নিয়ে ‘ফুর্তি’ পার্টি হতো। নাসির নিজে মদপানের পাশাপাশি মদ বিক্রিও করতেন। পার্টিতে পানির বদলে মদ আর সিগারেটের বদলে ইয়াবা সেবন করা হতো। বাসাটিতে মূলত পরীমণির ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার দ্বিতীয় আসামি অমির গার্লফ্রেন্ড স্নিগ্ধা থাকত। ওই নারীর পরিবারের অন্য সদস্যরাও থাকত সেখানে। এই পারিবারিক আবহের আড়ালে বাসায় চলত নানা কুকর্ম। এসব আয়োজন করত অমি। এসব কিছুর মূল হোতা ছিলেন ব্যবসায়ী নাসির। তিনিই এসব কাজে অর্থের জোগান দিতেন।

ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, এটা অমির বাসা। পরীমণির সংবাদ সম্মেলনের পর থেকে নাসির তার তিন নারী সঙ্গী নিয়ে এ বাসায় পালিয়ে ছিলেন। মাদক রাখার অভিযোগে আমরা ওই তিন নারীকেও গ্রেফতার করেছি। ব্যবসায়ী নাসির উদ্দিন ইউসুফ মাহমুদ উত্তরার এই বাসাটি ভাড়া নিয়েছিলেন শুধু তার আমোদ-ফুর্তির জন্য। সেই বাসায় তিনি মদের পার্টি করতেন এবং মদের ব্যবসা চালাতেন বলে জানিয়েছেন তিনি। মাদক উদ্ধারের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানান হারুন।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি গুলশানের উপ-কমিশনার মশিউর রহমান সময়ের আলোকে বলেন, ওই বাসায় নাসির ও তার সাঙ্গোপাঙ্গরা মদের পার্টি বসিয়ে নারী এনে ফুর্তি করত। আমরা সেখান থেকে ১ হাজার পিস ইয়াবা ও মদ উদ্ধার করেছি।

/এসএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]