ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৫ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার রোববার ২৫ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ফাইনালের দল ঘোষণা নিউজিল্যান্ড-ভারতের
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ১১:১৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 22

ক্রীড়া ডেস্ক
আইসিসির আরও একটি মেজর টুর্নামেন্টের ফাইনালের সামনে নিউজিল্যান্ড। প্রথম ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে শিরোপা লড়াইয়ে তারা লড়বে ভারতের বিপক্ষে। সাউদাম্পটনে আগামী ১৮ জুন শুরু হতে যাওয়া এই ঐতিহাসিক টেস্টের জন্য পূর্ণশক্তির দল ঘোষণা করেছে কিউইরা। দল ঘোষণা করেছে ভারতও। নিউজিল্যান্ডের ১৫ সদস্যের দলে স্পেশালিস্ট স্পিনার হিসেবে নাম লিখিয়েছেন অ্যাজাজ প্যাটেল। ইংলিশদের বিপক্ষে দারুণ পারফরম্যান্স উপহার দিয়ে কিউদের দলে টিকে গেছেন ডেভন কনওয়ে। কিউই শিবিরে সবচেয়ে বড় স্বস্তির খবর হলো কেন উইলিয়ামসন ফিরেছেন দলে। তাকে ছাড়াই ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলেছিল তারা। সর্বশক্তির দল নিয়ে যদি কিউইরা জিততে পারেন টেস্ট চ্যাম্পিয়নশিপ, তবে ট্রফিসহ বুঝে নেবেন মোটা অঙ্কের আর্থিক পুরস্কার।
আইসিসি জানিয়েছে, প্রথম চক্রের চ্যাম্পিয়ন দলকে প্রদান করা হবে ১.৬ মিলিয়ন ডলার এবং রানার্সআপ দল পাবে ৮ লাখ ডলার। যদি ম্যাচে ফল না হয় তা হলে প্রাইজমানি সুষম বণ্টন হবে দুই ফাইনালিস্টের মাঝে।
নিউজিল্যান্ড দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম লাথাম, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেলর, নেইল ওয়েগনার, বিজে ওয়াটলিং এবং উইল ইয়ং।
ভারত দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ^র পূজারা, আজিঙ্কা রাহানে, রিশভ পন্ত, রবিন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশি^ন, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, মোহাম্মদ সিরাজ, হনুমা বিহারি, ঋদ্ধিমান সাহা এবং উমেশ যাদব।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]