ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৫ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার রোববার ২৫ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

টিভির পর্দায় দেখা যাবে ডিপিএল
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ১১:১৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 28

ক্রীড়া প্রতিবেদক
ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) খেলা চলছে। কিন্তু ঘরে বসে টিভির পর্দায় আসরটি উপভোগ করতে পারছে না ক্রিকেটপ্রেমীরা। সেই আক্ষেপ ঘুচতে চলেছে। প্রথম পর্ব শেষে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হতে যাওয়া সুপার লিগের ম্যাচগুলো সম্প্রচারিত হবে বেসরকারি দুটি টিভি চ্যানেলে। মঙ্গলবার এই তথ্য নিশ্চিত করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।
শুরু থেকেই অবশ্য খেলাগুলো লাইভ স্ট্রিমিং করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তা দেখা যেত কেবল বোর্ডের ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং পিচভিশনে। এদের সঙ্গে সুপার লিগের ম্যাচগুলো দেখা যাবে টি স্পোর্টস আর গাজী টিভিতে। সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বললেন এমনটাই, ‘ডিপিএলে খেলছেন জাতীয় দলের দলের সব খেলোয়াড়রা। এরই মধ্যে হয়েছে খুব রোমাঞ্চকর কিছু ম্যাচ। আমি নিশ্চিত, দর্শকরা বাসায় বসে সুপার লিগ পর্ব উপভোগ করবেন।’
সুপার লিগের প্রথম দুই রাউন্ডের খেলা হবে ১৯ ও ২০ জুন। দ্বিতীয় রাউন্ডের খেলা মাঠে গড়াবে ২২ ও ২৩ জুন এবং ২৫ জুন হবে শেষ শেষ রাউন্ডের খেলা। এদিকে ডিপিএলের প্রথম পর্বের শেষ দুই রাউন্ডের সূচিতে এসেছে পরিবর্তন। বুধ ও বৃহস্পতিবার শেরেবাংলায় হবে তিনটি করে ম্যাচ। বিকেএসপির চার নাম্বার মাঠে হবে দুটি ম্যাচ, তিন নাম্বার মাঠে একটি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]