ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

সংসদে বললেন জাপা এমপি চুন্নু
নাসির উদ্দিন মাহমুদ  ‘ভালো লোক’
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ১১:৫৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 67

সংসদ প্রতিবেদক
জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু বলেছেন, আমাদের সম্পদের খোঁজ নিন। সঙ্গে সামরিক-বেসামরিক, আমলা-ব্যবসায়ীদের সম্পদের হিসাব নেন। আমরাও দেব। নির্বাচনের সময় আমলনামায় যে হিসাব দিয়েছিলাম, তার থেকে বেশি যদি পাওয়া যায় আমি ফেরত দেব। নিয়ে যাক। আমরা যারা প্রশাসনিক দায়িত্বে আছি, আমাদের সম্পদের হিসাব নেওয়া হোক।
মঙ্গলবার সংসদে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।  চুন্নু বলেন, অর্থমন্ত্রীর বাজেট বক্তৃতা অনেক বড়। বাসায় বসে পড়েছি। আগামাথা পাইনি। অর্থমন্ত্রী এর আগে সংসদে দাঁড়িয়ে বিদেশে টাকা পাচারকারীদের নাম চাওয়ায় তাকে উদ্দেশ করে চুন্নু বলেন, নাম আপনি বের করুন। আমরা কী অর্থ মন্ত্রণালয়ের দায়িত্বে যে নাম বের করব? এত ফিরিস্তি দিলেন। আপনার গোয়েন্দা আছে, আরও কত সংস্থা আছে। আপনি বের করুন। মিডিয়ায় দেখেছি এই সংসদের একজন এমপির স্ত্রী কানাডার বাড়িতে হেঁটে বেড়াচ্ছেন।
চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য ধর্ষণচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমণির করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদকে ‘ভালো লোক’ হিসেবে বর্ণনা করেন। তার পক্ষে সংসদে সাফাই গান তিনি।
সাবেক শ্রম প্রতিমন্ত্রী চুন্নু বলেন, মঙ্গলবার সংসদে একজন সদস্য নায়িকা পরীমণির জন্য বিচার চেয়েছেন। একজন গ্রেফতার হয়েছে। আমি তাকে চিনি। উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন। সেই লোকটি জাতীয় পার্টি করেন। তিনি ভালো লোক।




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com