ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রোনালদোর জোড়া গোলে জয় পর্তুগালের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ২:৪৪ এএম আপডেট: ১৬.০৬.২০২১ ২:৫৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 73

শেষের কয়েক মিনিটে ভাগ্য নির্ধারণ হলো। জিতলো পর্তুগাল। পয়েন্ট হারিয়ে আশাভঙ্গ হলো হাঙ্গেরির। ৩-০ গোলে এ জয়ের মধ্য দিয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করল রোনালদোরা।

মঙ্গলবার রাতে ২০২০ ইউরোর ‘এফ’ গ্রুপের ম্যাচে ৩-০ গোলের বড় জয় পেলো পর্তুগিজরা। ম্যাচটি অনুষ্ঠিত হয় হাঙ্গেরির ফেরেঙ্ক পুসকাস স্টেডিয়ামে। এবারের আসরে শুরুতেই দারুণ পারফর্ম করেন তারকা খেলোয়াড় রোনালদো। করেন জোড়া গোল।

রোনালদোরা মরিয়া ছিল গোল করতে। তবুও প্রথমার্ধ ও বিরতির পর লম্বা সময় আসরটির ডিফেডিং চ্যাম্পিয়নদের রুখে রাখে হাঙ্গেরি। অবশেষে ৮৪তম মিনিটে রাফায়েল গেরেইরোর প্রথম গোল করেন। এগিয়ে যায় পর্তুগাল। ডি-বক্সে গেররেইরোর শট প্রতিপক্ষের এই ডিফেন্ডারের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায় বল।

তিন মিনিট পরই পেনাল্টি থেকে দলের দ্বিতীয় ও নিজের প্রথমে গোল করেন রোনালদো। রাফা সিলভা ডি-বক্সে ফাউলের শিকার হওয়ায় পেনাল্টি পেয়েছিল তারা। পরে যোগ করা সময়ে রাফার সঙ্গে ওয়ান-টু খেলে কাছ থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন তারকা ফুটবলার ক্রিস্তিয়ানো রোনালদো।

শুরুর দিকে হাঙ্গেরির সঙ্গে মোটেও সুবিধা করতে না পারা বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগাল শেষে চওড়া হাসি নিয়েই মাঠ ছেড়েছে। কারণ শ্রেষ্ঠত্বের লড়াইয়ে শুরুটাই যে হলো বড় ব্যবধানের জয় নিয়ে।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]