ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

কাজীর কাজ জাল কাবিননামা?
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ৫:০৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 82

গাইবান্ধায় আদালত কর্তৃক স্ব-প্রণোদিত মামলায় গত সোমবার রাতে শহরের বাস টার্মিনাল এলাকা থেকে মোহাম্মাদ আলী মন্ডল নামে এক কাজীকে গ্রেফতার করছে পুলিশ।

তিনি গাইবান্ধা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নিকাহ ও তালাক রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গাইবান্ধার সাঘাটা পারিবারিক জজ আদালতের বিচারক কাউসার পারভিন বাদী হয়ে সদর থানা আমলি আদালতে এ মামলা দায়ের করেন।

আদালত সূত্রে জানা যায়, গাইবান্ধা পৌরসভার নিকাহ ও তালাক রেজিস্ট্রার ৩ নম্বর ওয়ার্ডের দায়িত্বে থাকা কাজী মোহাম্মাদ আলী মন্ডল ও তার সহকারীর বিরুদ্ধে জাল কাবিননামা তৈরি করে সাধারণ মানুষকে হয়রানির অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

মামলার বিবরণ থেকে জানা গেছে, মূল ভলিউমের পাতা পরিবর্তন, জালিয়াতি শপথ নিয়ে আদালতে মিথ্যা স্বাক্ষ্য প্রদান করেন কাজী মোহাম্মদ আলী মন্ডলসহ তার সহকারী মিলন। যা আদালতে প্রদর্শন হিসাবে এক্সিবিট হয়। জাল হিসাবে প্রমাণিত হওয়ায় কাজী মোহাম্মাদ আলী মন্ডলসহ তিনজনের নাম উল্লেখ করে সাঘাটা পারিবারিক জজ আদালতের বিচারক কাউসার পারভিন বাদী হয়ে ৬২৩/২০ নম্বর একটি ফৌজদারি মামলা দায়ের করেন গাইবান্ধা সদর থানা আমলি আদালতে।

এ মামলায় আসামিরা দীর্ঘদিন পলাতক ছিলেন। পলাতক থাকা অবস্থায় সোমবার গভীর রাতে আসামি কাজী মোহাম্মাদ আলী মন্ডলকে বাস টামিনাল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার আদালতে হাজির করে জামিনের আবেদন করা হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]