ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

১০২ পাসপোর্টসহ অমির দুই সহযোগী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ১০:৫৬ পিএম আপডেট: ১৭.০৬.২০২১ ১২:৩২ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 89

চলচ্চিত্র অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় গ্রেফতার তুহিন সিদ্দিকী অমির দুই সহযোগী গ্রেফতার হয়েছে। তারা হলেনÑ বাছির ও মশিউর মিয়া। মঙ্গলবার রাতে রাজধানীর দক্ষিণখানের আশকোনা হজ ক্যাম্পসংলগ্ন সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় ১০২টি পাসপোর্ট জব্দ করা হয়। এদিকে এ ঘটনায় গ্রেফতারকৃত অমির দুই সহযোগীর দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
পুলিশ বলছে, সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার নামে প্রতিষ্ঠানটি তুহিন সিদ্দিকী অমির হলেও এর পরিচালনার দায়িত্বে রয়েছেন বাছির ও মশিউর মিয়া। তাদের মধ্যে একজন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর, অন্যজন মার্কেটিং ডিরেক্টর। ‌বিশেষ অনুমতি ছাড়া বেআইনিভাবে পাসপোর্ট রাখার দায়ে তাদের প্রথমে আটক করা হয়। এরপর এ ঘটনায় দক্ষিণখান থানায় মামলা করা হয়। ওই মামলায় অমি ও তার দুই সহযোগীকে আসামি করা হয়।
দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, অমির প্রতিষ্ঠানের দুই কর্মকর্তা বাছির ও মশিউর মিয়াকে গ্রেফতার করা হয়েছে। আটকের পর ঢাকা জেলা পুলিশ বাদী হয়ে দক্ষিণখান থানায় একটি মামলা করে। সেই মামলায় বাছির ও মশিউর মিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলাটি পাসপোর্ট অ্যাক্টে করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১০২টি পাসপোর্ট জব্দ করা হয়। তিনি জানান, মামলাটিতে অমিও আসামি। তাই তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হবে।
অন্যদিকে গ্রেফতারকৃত দুই আসামিকে বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তাদের হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।






http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com