ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

পরীমণিকে চড় মারার কথা স্বীকার করেছেন নাসির
মোস্তফা ইমরুল কায়েস
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ১০:৫৬ পিএম আপডেট: ১৭.০৬.২০২১ ১২:৩০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 30

চলচ্চিত্র অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসতে শুরু করেছে। বোট ক্লাবক্লাণ্ডে গ্রেফতার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জিজ্ঞাসাবাদ করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো অস্বীকার করছেন তারা। তবে ঘটনার দিন নাসির পরীমণিকে চড় মেরেছিলেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।
নাসির জিজ্ঞাসাবাদে দাবি করেছেন, ঘটনার দিন বোট ক্লাবে ঢুকেই উচ্ছৃঙ্খল আচরণ করেন পরীমণি। একপর্যায়ে নাসিরকে উদ্দেশ করে একটি ভাঙা মদের বোতল ছুড়ে মারেন পরীমণি। এতে ক্ষিপ্ত হয়ে পরীমণিকে চড় মারেন নাসির। অন্যদিকে অমির দাবি, তিনি পরীমণিকে নিয়ে সেখানে ঘুরতে গিয়েছিলেন। তার অন্য কোনো খারাপ উদ্দেশ্য ছিল না। আর তাকে যে এই মামলার দ্বিতীয় আসামি করা হবে তা তিনি কল্পনাও করেননি।
ডিবির একাধিক সূত্র জানায়, নাসির ও অমিকে বিভিন্ন কৌশলে জিজ্ঞাসাবাদ চলছে। বুধবার ছিল জিজ্ঞাসাবাদের প্রথম দিন। আরও ছয় দিন তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। বোট ক্লাবে কী ঘটেছিল, সেখানে কারা কারা উপস্থিত ছিল এবং তাদের দুজনের ভূমিকা কী ছিলÑ এসব নিয়ে নানা প্রশ্ন করা হচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে, পরীমণির সঙ্গে অমির পরিচয় হয় প্রায় দুবছর আগে। সেই পরিচয়ের সূত্র ধরেই তারা সেখানে গিয়েছিলেন। ফিরে আসার সময় ‘দুর্ঘটনা’টি ঘটে। ঘটনাস্থলে যাওয়ার আগে তিনি বনানী থেকে খাবার নিয়ে পরীমণির বাসায় যান। দুদিন আগে পরীমণির সঙ্গে সাক্ষাৎও করেন অমি। আরও জানা গেছে, এই মামলায় গ্রেফতারকৃত নারী স্নিগ্ধা ও লিপিকে বিয়ে না করেও দ্বিতীয় স্ত্রীর পরিচয় দিতেন অমি ও নাসির । বিষয়টি তাদের পরিবরের সদস্যরাও জানতেন। এ ছাড়াও গ্রেফতারকৃত আশিক সুমিকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দিতেন। স্নিগ্ধা, লিপি ও সুমি উত্তরার বাসায় থাকতেন। তবে আশিকের দাবি, তারা মাওলানা এনে বিয়ে করেছেন। যদিও তারা এর পক্ষে কোনো ধরনের প্রমাণ উপস্থাপন করতে পারেননি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে।
তদন্ত সংশ্লিষ্ট ডিবির একটি সূত্র জানায়, পরীমণির মামলার পরই তারা ক্লাবে পরীমণির প্রবেশ ও বের হওয়ার দুটি সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করেছেন। সেই ফুটেজ যাচাই-বাছাই চলছে। এ ছাড়াও ঘটনার দিন যারা সেখানে উপস্থিত ছিলেন তাদেরও পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হবে।
এসব বিষয় জানতে চাইলে ডিবির গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান জানান, বোট ক্লাবের ঘটনায় গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]