ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ইতালির জয়রথ: ১০ ম্যাচে ৩১ গোল, বিপরীতে শূন্য
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ১০:১০ এএম | অনলাইন সংস্করণ  Count : 76

টানা দুই জয়ে প্রথম দল হিসেবে ইউরো ফুটবলের নক আউট পর্বের টিকেট পেয়েছে ইতালি। তুরস্ককের হারিয়ে ইউরোর যাত্রা শুরু করা ইতালি বুধবার রাতে ৩-০ গোলে হারিয়েছে সুইজারল্যান্ডকে। এ গ্রুপে টানা দুই জয়ে ইতালির পয়েন্ট ৬। ইউরোতে টানা দ্বিতীয়, সব মিলিয়ে টানা দশ ম্যাচে জয় পেল ইতালি। ১০ ম্যাচে প্রতিপক্ষের জাল কাঁপিয়েছে তারা ৩১বার। আর এই দশ ম্যাচে একটি গোলও হজম করেনি ইতালি। তাই  নিশ্চিতভাবেই তারা ইউরোর ফেভারিট। 

বুধবার (১৬ জুন) রোমের স্তাদিও অলিম্পিকোয় গ্রুপ 'এ'র ম্যাচে  ৩-০ গোলে জিতেছে ইতালিয়ানরা। এর আগে তুরস্ককে হারিয়ে  ইউরো অভিযান শুরু করে দলটি। রোমের অলিম্পিক স্টেডিয়ামে যে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে অপরাজিতই থাকলো তারা।

তিনটি গোলের মধ্যে দুটিই করেন মানুয়েল লোকাতেল্লি। অপর গোলটি করেন চিরো ইম্মোবিল। এই জয়ের মধ্য দিয়ে দ্বিতীয় রাউন্ডের পথেও অনেকটাই এগিয়ে গেল ইতালি।

২ ম্যাচ শেষে পূর্ণ ৬ পয়েন্ট ইতালির। ৪ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপে দ্বিতীয় স্থানে রয়েছে গ্যারেথ বেলের দেশ ওয়েলস। ১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে সুইজারল্যান্ড। এ গ্রুপের শেষ ম্যাচে আগামী রোববার ইতালির মুখোমুখি হবে ওয়েলস। একই দিনে সুইজারল্যান্ডের বিপক্ষে লড়বে তুরস্ক।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]