ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

লজ্জায় করোনা আক্রান্ত ব্যবসায়ীর ‘আত্মহত্যা’
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২১ জুন, ২০২১, ১:৩৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 36

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত এক গরু ব্যবসায়ী ‘আত্মহত্যা’ করেছেন বলে জানা গেছে। তার নাম আব্দুর রাজ্জাক (৫০)। রোববার সকাল ১০টার সময় তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। আব্দুর রাজ্জাক জেলার আলমডাঙ্গা উপজেলার গড়গড়ি গ্রামের সাহাজ উদ্দীন মণ্ডলের ছেলে। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন। করোনা শনাক্ত হলে ১৭ জুন তার বাড়িতে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়। সে কারণে তিনি লজ্জা ও ঘৃণায় আত্মহত্যা করেছেন বলে গ্রামবাসী জানিয়েছে। নিহতের পরিবারের সদস্যরা জানান, আব্দুর রাজ্জাক কিছু দিন ধরে ঠান্ডাজ্বরে আক্রান্ত হলে চিকিৎসকের শরণাপন্ন হন। গত ১৬ জুন র‍্যাপিড টেস্টে তার করোনা পজিটিভ হয়। পরে চিকিৎসকের পরামর্শে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

আব্দুর রাজ্জাকের স্ত্রী ময়না খাতুন জানান, করোনা শনাক্ত হওয়ার পর আমার স্বামী মানসিকভাবে খুব ভেঙে পড়েন। কিন্তু তিনি শারীরিকভাবে সুস্থই ছিলেন। আলাদা ঘরে থাকতেন। কিন্তু সবসময় তাকে দেখভাল করছিলাম। সকালে তার কাশির শব্দ শুনতে পাই। কিন্তু সকাল ১০টার দিকে তাকে ডাকতে গিয়ে দেখি ঘরের আড়ায় ফাঁস দিয়ে তিনি ঝুলছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন জানান, করোনা শনাক্ত হলে ১৭ জুন তার বাড়িতে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়। তার আত্মহ্যার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই এবং পুলিশে খবর দেই। আমার ধারণা, আব্দুর রাজ্জাক সামাজিকভাবে হেয় হওয়ার কারণে লজ্জা ও ঘৃণায় আত্মহত্যা করেছেন।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দিন আহমেদ জানান, গত ১৬ জনু নমুনা দিলে ওইদিনই তার করোনা পজিটিভ হয়। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির জানান, গড়গড়ি গ্রামে একজন করোনা আক্রান্ত রোগী আত্মহত্যা করেছে বলে শুনেছি। তিনি জ্বর, শ^াসকষ্টজনিত রোগে ভুগছিলেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]