ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিপাকে মোরাতা
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৬ জুন, ২০২১, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 89

মাঠে নিজেকে হারিয়ে খুঁজছেন আলভারো মোরাতা। স্পেনের জার্সিতে চলতি ইউরোতে একের পর এক সুযোগ নষ্ট করছেন এই স্ট্রাইকার। এমনকি পেনাল্টি থেকেও গোল করতে পারেননি তিনি। তাতে সমর্থকদের দুয়ো শুনতে হচ্ছে তাকে। কিন্তু সমর্থকদের রোষের মুখে পড়ছে তার পরিবারও, যেটা আরও বিপাকে ফেলে দিয়েছে মোরাতাকে।
খারাপ খেলায় তাকে নিয়ে সমালোচনা হবে, বিষয়টা মানছেন মোরাতা। কিন্তু সেভিয়ার রাস্তায় এবং গ্যারিতে তার স্ত্রী এবং সন্তানরা যেভাবে সমর্থকদের রোষের শিকার হচ্ছেন, সেটা কিছুতেই মেনে নিতে পারছেন না স্প্যানিশ স্ট্রাইকার। তার সন্তানদের মৃত্যুও নাকি কামনা করা হচ্ছে, স্থানীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বলেছেন তিনি, ‘মানুষ নিজেদের আমার জায়গায় বসিয়ে চিন্তা করুক, পরিবার নিয়ে হুমকি এলে কেমন লাগে। অনেকে বলছে- তোমার বাচ্চা মারা যাক।’
মোরাতা সঙ্গে যোগ করেন, ‘পেছনে মোরাতা লেখা জার্সি পরে আমার স্ত্রী ও সন্তান সেভিয়ায় স্টেডিয়ামে আসে এবং অনেকে তাদের লক্ষ করে চিৎকার করে। এটা খুব জটিল। আমি বুঝতে পারছি, সুযোগগুলো নষ্ট করায় মানুষ আমাকে দুয়ো দিচ্ছে। কিন্তু সব কিছুরই একটা সীমা আছে।’ এমন বিপাকের মধ্যেও মোরাতার স্বস্তি, দলের সবাইকে পাশে পাচ্ছেন তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]