ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

দল নিয়ে ‘ভিন্ন’ ভাবনা পাপনের
প্রকাশ: রোববার, ২৭ জুন, ২০২১, ১১:৩১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 68

ষ ক্রীড়া প্রতিবেদক
চলতি বছরের নভেম্বর-ডিসেম্বরে বাংলাদেশে সফরে আসার কথা রয়েছে পাকিস্তান ক্রিকেট দলের। সফরকারীদের বিপক্ষে দুই টেস্ট এবং তিন টি-টোয়েন্টি খেলে নিউজিল্যান্ডের পথ ধরবে টাইগাররা। করোনাকালে কোয়ারেন্টাইন ইস্যুতে তখন লাগতে পারে দুটো দল। তা ছাড়া মেগা ইভেন্টে ভালো ফল পেতেও ফরম্যাট ভেদে প্রয়োজন ভিন্ন দল। তাই জাতীয় দল নিয়ে ‘ভিন্ন’ ভাবনা ঘুরপাক খাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের মাথায়।
শনিবার নিজের ভাবনাটা এভাবেই প্রকাশ করেছেন পাপন, ‘আইসিসি টি-টোয়েন্টি বিশ^কাপের পর (দল) ঘুরিয়ে-ফিরিয়ে দেখব আমরা। এটা এই মুহূর্তে সম্ভব না। কিন্তু যদি বড় টুর্নামেন্টে প্রতিযোগিতা করতে চাই আমরা, তবে বিভিন্ন ফরম্যাটের জন্য আলাদা দল ছাড়া আর কোনো বিকল্প নেই। টেস্ট এবং ওয়ানডে দল একই হতে পারে না। বড় দলগুলোর আলাদা দল রয়েছে, তাই ক্রিকেটারদের বিশ্রাম দিতে তাদের কোনো সমস্যা হয় না। কিন্তু আমাদের ক্ষেত্রে কিছু ক্রিকেটার সব ফরম্যাটেই খেলে।
বিসিবি সভাপতি যোগ করেন, ‘আমি মনে করি, টি-টোয়েন্টি বিশ^কাপের পর আমাদের আলাদা দল খেলাতে হবে, কারণ আর কোনো বিকল্প নেই। পাকিস্তান বিশ^কাপের পর খেলতে আসবে এবং আমাদের নিউজিল্যান্ডে যাওয়ার কথা রয়েছে। স্বাভাবিকভাবেই আমাদের দুটো দলের প্রয়োজন পড়বে, কারণ কোয়ারেন্টাইন ইস্যু আছে এবং খেলোয়াড়দের সেখানে আগে যেতে হবে।’










সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]