ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

হঠাৎ টেস্ট দলে মাহমুদউল্লাহ
প্রকাশ: রোববার, ২৭ জুন, ২০২১, ১১:৩১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 59

ষ ক্রীড়া প্রতিবেদক
জিম্বাবুয়ে সফরের জন্য তিন ফরম্যাটের দল কদিন আগেই ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রত্যাশিতভাবেই আসন্ন এই সফরে টেস্ট দলে ছিলেন না মাহমুদউল্লাহ। কিন্তু হঠাৎই বাক বদল, শনিবার টেস্ট দলে অন্তর্ভুক্ত করা হয়েছে তাকে।
এবারের ডিপিএলে ব্যাটে-বলে সমানভাবে আলো ছড়িয়েছেন ৩৫ বছর বয়সি মাহমুদউল্লাহ। জানান দিয়েছেন, দুই ভূমিকাতেই জাতীয় দলকে সার্ভিস দিতে তিনি প্রস্তুত। তার অন্তর্ভুক্তিতে টেস্ট দলের সদস্য সংখ্যা এখন ১৮।
এক বছরেরও বেশি সময় ধরে টেস্ট দলে উপেক্ষিত মাহমুদউল্লাহ। গত বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরের পর আর লাল বলের ম্যাচ খেলা হয়নি তার। কিন্তু তামিম-মুশফিকসহ টেস্ট দলের একাধিক সদস্যের ইনজুরি নিয়ে দুশ্চিন্তা থাকায় আবার সুযোগ দেওয়া হয়েছে এই ডানহাতিকে, শনিবার এমনটাই জানালেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান, ‘তামিম এবং মুশফিকের চোট রয়েছে, তাই আমরা মাহমুদউল্লাহকে যোগ করেছি।’ আকরাম আরও বললেন, ‘সে অভিজ্ঞ একজন সদস্য এবং আমরা কোনো ঝুঁকি নিতে চাই না। তা ছাড়া সে বল করছে, দলে তার অন্তর্ভুক্তির ক্ষেত্রে এটাও বিবেচনায় নেওয়া হয়েছে।’
এবারের জিম্বাবুয়ে সফরে টাইগারদের একমাত্র টেস্ট শুরু হবে ৭ জুলাই। এরপর তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। প্রতিটি ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]