ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০ আশ্বিন ১৪২৯
ই-পেপার রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ভিয়েনায় বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১৪ জুলাই, ২০২১, ১:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 155

ভিয়েনায় বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ আয়োজন করেছেন দেশটিতে অবস্থিত বাংলাদেশ মিশন। বাংলাদেশ দূতাবাস ও স্থায়ী মিশন ৫ দলের এই টুর্নামেন্ট আয়োজন করে। 

বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়া (বিসিসিএ) সহযোগিতায় স্থানীয় সিবার্ন ক্রিকেট মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টে ৫টি টিম অংশগ্রহণ করে। বিসিসিএ নিয়মিত অস্ট্রেলিয়ান জাতীয় ক্রিকেট লিগে খেলে আসছে। বাংলাদেশের বংশোদ্ভূত খেলোয়াড়দের সমন্বয়ে বিসিসিএ টিম গঠন করা হয়। 

টুর্নামেন্টে অংশ নেয়া ৫টি টিম হচ্ছে সিলেট এক্সপ্রেস, ভিয়েনা টাইগার্স, লিনজ মোহামেডান, বিক্রমপুর স্পোর্টিং ক্লাব ও বৃহত্তর নোয়াখালী কিংস। খেলায় সিলেট এক্সপ্রেস চ্যাম্পিয়ন ও ভিয়েনা টাইগার্স রানারআপ হয়।

অস্ট্রেলিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবদুল মুহিত, জাতিসংঘে স্থায়ী মিশনের প্রতিনিধি এবং ভিয়েনায় বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিরা  টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

১২ জুলাই অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাষ্ট্রদূত আবদুল মুহিত বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট প্রতিবছর নিয়মিতভাবে অনুষ্ঠিত হবে বলে জানান।
অনুষ্ঠানে অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট টিমের প্রধান কোচ ও ম্যানেজার কুইন্টন নোরিস উপস্থিত ছিলেন। এছাড়া বাংলাদেশি কমিউনিটির সদস্যরাও টুর্নামেন্ট উপভোগ করেন।

এর আগে ২০২০ সালের আগস্টে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু স্মৃতি টুর্নামেন্টের প্রথম আসর।  রাষ্ট্রদূত বলেন, বিসিসিএর এর ক্রিকেটার ইকবাল হোসেন অস্ট্রিয়ার জাতীয় দলে ডাক পেয়েছেন। বাংলাদেশ ইউরোপীয় এই দেশে ক্রিকেট বিষয়ক সহযোগিতা অব্যাহত রাখবে।   

/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com