ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

করোনার টিকা নিলো শাবিপ্রবি শিক্ষার্থীরা
শাবি প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ৯:৩১ এএম | অনলাইন সংস্করণ  Count : 44

করোনাভাইরাসের টিকা নিতে শুরু করেছেন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীরা। সরকার কর্তৃক নির্ধারিত সুরক্ষা অ্যাপে নিবন্ধন করে নিজ নিজ এলাকায় টিকা নিচ্ছেন তারা। বৃহস্পতিবার নিজ এলাকা সুনামগঞ্জ থেকে টিকার প্রথম ডোজ গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের মাস্টার্স ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থী শাহ সুলতান রাসেল।

তিনি বলেন, আমি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী। করোনার টিকা গ্রহণের জন্য হল থেকে নোটিস প্রদান করলে প্রয়োজনীয় তথ্যাদি প্রদান করি। পরবর্তীতে সুরক্ষা অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করে টিকা গ্রহণের তারিখ নিশ্চিত হই। সুনামগঞ্জ সদর হাসপাতালে আমার টিকা গ্রহণের কেন্দ্র ঠিক করে দেওয়া হয়। এদিকে আবাসিক শিক্ষার্থীদের পাশাপাশি অনাবাসিক শিক্ষার্থীদের টিকা নেওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য চেয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে এই বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের জন্য শাবিপ্রবির সব বিভাগের অনাবাসিক শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্র নাম্বারসহ তালিকা আগামী ১৬ জুলাই ২০২১ তারিখের মধ্যে ইংরেজি ফন্ট বা বাংলা ফন্টে এক্সেল ছকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবরে সফট কপি ও হার্ড কপি প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। ইতোমধ্যে যেসব বিভাগ থেকে এক্সেল ছকে পাঠানো হয়েছে তাদের আর পাঠানোর প্রয়োজন নেই।

/এমএইচ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]