ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিশ্ববিদ্যালয়ের বাস বাড়ি পৌঁছে দিলো বশেমুরবিপ্রবির শিক্ষার্থীদের
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৮ জুলাই, ২০২১, ৫:১৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 50

লকডাউনে আটকে পড়া বশেমুরবিপ্রবির শিক্ষার্থীরা গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের ব্যবস্থাপনায় নিজস্ব বাসে বাড়ি পৌঁছেছেন।

রোববার (১৮ জুলাই) সকাল ৮টায় শিক্ষার্থীদের বাস ক্যাম্পাস থেকে নিজ নিজ গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক তাপস বালা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ সকাল ৮টায় ১) গোপালগঞ্জ- ঢাকা, ২) গোপালগঞ্জ-বগুড়া-রংপুর, ৩) গোপালগঞ্জ-খুলনা-যশোর, ৪) গোপালগঞ্জ-টেকেরহাট-বরিশাল-পটুয়াখালী, ৫) গোপালগঞ্জ-খুলনা-চুকনগর-সাতক্ষীরা-নাভারণ, ৬) গোপালগঞ্জ-ভাঙ্গা-ফরিদপুর-রাজবাড়ী-কুষ্টিয়া-ঝিনাইদহ-মাগুরার গন্তব্যে বাস ছেড়ে যায়।

এ ছাড়া রাত ৮টায় ছেড়ে যাবে গোপালগঞ্জ-ময়মনসিংহ-টাঙ্গাইল-মানিকগঞ্জের উদ্দেশ্যে। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, শিক্ষার্থী উপদেষ্টা ড. মো. শরাফত আলী ও পরিবহন দপ্তরের প্রশাসক তাপস বালা।   

এর আগে গত ১৩ থেকে ১৫ জুলাই পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম.  মাহবুব এর নির্দেশনায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিসের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে বাড়ি ফিরতে ইচ্ছুক শিক্ষার্থীদের কোভিড-১৯ এর নমুনা  পরীক্ষা করা হয়। যে সকল  শিক্ষার্থীর কোভিড-১৯ এর নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ শুধুমাত্র তারাই এই বিশেষ বাস সার্ভিসে নিজেদের বাড়িতে যেতে পারছেন। ১৫ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বাস সার্ভিসে বাড়ি ফিরতে ৮৪৫ জন শিক্ষার্থী আবেদন করেন।

/জেডও/




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]