ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

৩০ লাখ টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১, ২:১১ এএম আপডেট: ১৯.০৭.২০২১ ২:২১ এএম | অনলাইন সংস্করণ  Count : 61

রাজধানীতে অভিযান চালিয়ে ৩০ লাখ টাকা হেরোইন ও ২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- মাসুম মোল্লা (৩৬), মোক্তার হোসেন (৪৯) ও  শাওন খান (২৮)। গতকাল পৃথক ঘটনায় তাদের মাদকসহ গ্রেফতার করা হয়। 
 
র‌্যাব-১০ জানায়,  রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ৩০৬ গ্রাম হেরোইনসহ মাসুম ও মোক্তার নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ সাড়ে ৬ হাজার টাকা উদ্ধার করা হয়। র‌্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

অন্যদিকে রাজধানীর সূত্রাপুর থেকে ২ কেজি গাঁজাসহ শাওন নামে এক মাদক ব্যবসায়ী প্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা, একটি ফোন ও নগদ ৮২০ টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-১০ জানায়, 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাওন জানায়, সে ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন ধরেরাজধানীর সূত্রাপুরসহ আশপাশের এলকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]