ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ঈদে মিউজিক ভিডিওতে শিরিন শিলা
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৯:৫৭ পিএম আপডেট: ২০.০৭.২০২১ ৬:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 603

চিত্রনায়িকা শিরিন শিলা সিনেমার কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে ঈদ উপলক্ষে তিনি হাজির হয়েছেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে। ‘ঈদ মোবারক’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন রাজিব।

পল্লী মালেকের কথায় গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মনতাজুর রহমান আকবর। কোরিওগ্রাফি করেছেন সাইফ খান কালু। গানে জনপ্রিয় অভিনেতা ডিপজলের বিপরীতে দেখা যাচ্ছে সুন্দরী এ নায়িকাকে। ডিপজলের ইউটিউব চ্যানেলে রোববার গানটি প্রকাশ পেয়েছে।

শিরিন শিলা বলেন, ঈদে সিনেমা না এলেও মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শকের সামনে হাজির হয়েছি। এখানে ডিপজল ভাই আছেন। জমকালো আয়োজনে গানটির কাজ শেষ করেছি। আশা করি দর্শক–শ্রোতার কাছে আমাদের কাজটি ভালো লাগবে।

এর আগে গায়ক আসিফের ‘ও কন্যা তোমারে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন শিরিন শিলা। সে গানটি প্রায় ৪ মিলিয়ন দর্শক দেখেছে।

সিনেমার ব্যস্ততা প্রসঙ্গে শিলা বলেন, মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’ ছবির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ছবিটির ডাবিং বাকি। মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ছবির কাজও শেষ হয়েছে এর মধ্যে। ঈদের পরে ডিপজল ভাইয়ের আরেকটি ছবির কাজ শুরু করার কথা রয়েছে। তিনি জন্মদিনে আমাকে ‘আক্রোশ’ শিরোনামের ছবিটি উপহার দিয়েছেন।

করোনায় বাসায়ই আছেন শিরিন শিলা। ঈদও কাটাবেন ঢাকায়। তিনি জানান, সাদেক সিদ্দিকীর ‘ডাইরেক্ট অ্যাটাক’ মুক্তির অপেক্ষায় আছে। করোনা পরিস্থিতির জন্য মুক্তি দেওয়া যাচ্ছে না।
 
উল্লেখ্য, ওয়াজেদ আলি সুমনের ‘হিটম্যান’ ছবিতে ‘রসিয়া’ গানে পারফর্ম করে আলোচনায় আসেন শিরিন শিলা। তার অন্যান্য ছবিগুলো হচ্ছে ক্ষণিকের ভালোবাসা, মিয়া বিবি রাজি, মন জানে না মনের ঠিকানা, হিটার ইত্যাদি।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]