ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

করোনা সংক্রমণ
প্রধানমন্ত্রী এবারও ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন না
হাবীব রহমান
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ১:৩৫ এএম আপডেট: ২৩.০৭.২০২১ ৮:০৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 81

করোনা সংক্রমণের কারণে এবারের ঈদেও শুভেচ্ছা বিনিময় করছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে তিনি প্রতিবছরের মতো কোরবানি দেবেন বলে সময়ের আলোকে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। করোনা মহামারির কারণে গত কয়েকটি ঈদে শুভেচ্ছা বিনিময় থেকে বিরত থাকছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সময়ের আলোকে বলেন, এবারের ঈদেও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় কর্মসূচি থাকছে না। করোনাভাইরাস ঈদের আনন্দের আবহকে থমকে দিয়েছে। তিনি বলেন, এটি প্রধানমন্ত্রীর জন্য খুবই বেদনার। অন্যান্যবার গণভবনে ঈদের দিন একটি আনন্দমুখর পরিবেশ বিরাজ করে। এদিন প্রিয় নেত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য পাস লাগে না। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য অনেকেই দিনটিকে বেছে নেন। দিনটি প্রধানমন্ত্রীও খুব উপভোগ করেন। তিনি জানান, শেখ হাসিনা এবারও কোরবানি দেবেন। প্রধানমন্ত্রী কোরবানির গোশত তার স্টাফদের সঙ্গে ভাগাভাগি করেন। সাধারণত প্রধানমন্ত্রী একটি গরু ও একটি খাসি কোরবানি দেন। এবারও এমনটিই হতে পারে বলে গণভবন সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। 

জানা যায়, প্রধানমন্ত্রীর কোরবানির বেশিরভাগ মাংস পাঠিয়ে দেওয়া হয় রাজধানীর বিভিন্ন এতিমখানায়। এ ছাড়া দুস্থদের মধ্যেও বিতরণ করা হয়। কোরবানির বাকি মাংস বিলি করা হয় গণভবনে ঈদের দিন দায়িত্বে থাকা কর্মচারীদের মধ্যে। এ ছাড়া কিছু মাংস গণভবনে রান্না করার জন্য রাখা হয়। রান্না করা মাংস প্রধানমন্ত্রীর পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কেউ এলে তাদের পরিবেশন করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]