ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

কোরবানির আমেজে জমজমাট ক্লাব পাড়া
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২১ জুলাই, ২০২১, ৩:২৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 26

রাত পোহলে ঈদুল আযহা। এবারের ঈদুল আযহা অনেক ফুটবলারকে ক্লাবেই পালন করতে হচ্ছে। আগামী ২৪ জুলাই থেকে ঈদের পর লিগ শুরুর পরিকল্পনা। ২৩ জুলাই থেকে লকডাউন, এ জন্য এবারের কোরবানির ঈদ ক্লাবেই উদযাপন করবেন প্রায় সব ফুটবলাররা। 

দেশি ও বিদেশি ফুটবলারদের জন্য কোরবানির ব্যবস্থা করেছে অনেক ক্লাব।  প্রিমিয়ার লিগের শীর্ষ দল বসুন্ধরা কিংসও প্রায় লাখ টাকায় গরু কিনেছে ক্লাবে থাকা ফুটবলারদের জন্য। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রও গরু কিনেছে ফুটবলারের জন্য।

সাইফ স্পোর্টিং ক্লাবের সামনের রাউন্ডে খেলা নেই। সাইফের ফুটবলারদের যাদের ঢাকায় বাসা রয়েছে, তারা বাসায় পরিবারের সঙ্গে কোরবানি দেবেন। বিদেশি ফুটবলার ও যারা ক্যাম্পে থাকবেন, তাদের জন্য ছাগল কোরবানির ব্যবস্থা করেছে ক্লাব।

মোহামেডান ক্লাবের অধিনায়ক জাপানি উরু নাগাতা চলে গেছেন। বাকি যারা বিদেশি আছেন সবাই মুসলমান। ক্যামেরুনের ফুটবলার ইয়াসেন ক্লাবের কোরবানির ব্যবস্থায় খুব খুশি, ‘রোজার ঈদে আমরা শুধু বিদেশিরা ক্লাবে ছিলাম। এবার অনেকে থাকবে। বাংলাদেশে দুই ঈদ উদযাপনের অভিজ্ঞতা হচ্ছে।’ 

ক্লাবের জার্সি ও পতাকার সঙ্গে মিল রেখে কোরবানির গরু কিনেছে ফুটবল কমিটির কর্মকর্তারা। মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফুটবল দলনেতা আবু হাসান চৌধুরী প্রিন্স বলেন, ‘অনেক ফুটবলার বাড়িতে যেতে চেয়েছিল। ফেডারেশন থেকে এখনো সুনির্দিষ্ট কোনো নির্দেশনা না থাকায় আমরা ছুটি দেইনি। ক্লাবে ফুটবলারদের এজন্য সাদা-কালো রংয়ের গরু কেনা হয়েছে।’

/টিএম/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]