ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

গান শোনালেন মাহফুজুর রহমান
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২১ জুলাই, ২০২১, ১০:০৫ পিএম আপডেট: ২৩.০৭.২০২১ ৭:৪৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 72

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড.মাহফুজুর রহমানের এবারের একক সঙ্গীতানুষ্ঠানের নাম ‘তোমাকে চাই’। প্রচার হবে আজ রাত ১০টা ৩০ মিনিটে। করোনার কারণে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে।

মৌলিক কিছু গান দিয়ে ‘তোমাকেই চাই’ শিরোনামের তার এই অনুষ্ঠান সাজানো হয়েছে। এতে মোট ১১টি গান থাকবে। গানের শিরোনাম হলো—‘বাঁচতে পারবো না’, ‘তোমাকেই চাই’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘এ বুকে শুধু তুমি’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে, ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘তুমি আমার’, ‘ভেবেছিলে তুমি’, ‘চাঁদ রুপসী’।

ড. মাহফুজুর রহমানের গাওয়া এই গানের কথা ও সুর করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ। এসব গান নিয়ে তৈরি হয়েছে ভিডিও। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম স্থানে গানগুলোর দৃশ‌্যধারণের কাজ হয়েছে।

তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’।

সেই ধারাবাহিকতায় ২০১৯ ও ২০২০ সালেও একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। চলতি বছরের রোজার ঈদেও গান শুনিয়েছেন মাহফুজুর রহমান একক সঙ্গীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’-তে। এবার কোরবানি ঈদেও থাকছে ১০টি গানের ভিডিও নিয়ে সাজানো তার গানের আয়োজন।

/টিএম/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]