ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ জুলাই ২০২১ ১৫ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শুক্রবার ৩০ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

চট্টগ্রামে নতুন শনাক্ত ৭৯০, মৃত্যু ৪
সীতাকুন্ড ( চট্টগ্রাম ) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২১ জুলাই, ২০২১, ১০:৪৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 95

করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমেছে চট্টগ্রামে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৭৯০ জন। এ সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৪ জন। করোনা শনাক্তের হার ২৩.৭৫ শতাংশ।

বুধবার (২১ জুলাই) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে জানা যায়, এন্টিজেন টেস্টসহ কক্সবাজার ও চট্টগ্রামের ১২টি ল্যাবে ৩ হাজার ৩২৫ জনের নমুনা পরীক্ষা করে ৭৯০ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৫৬১ জন এবং  বিভিন্ন উপজেলার ২২৯ জন রয়েছেন। এ পর্যন্ত মোট শনাক্ত ৭৩ হাজার ৩৮২ জন। এর মধ্যে চট্টগ্রাম নগরের ৫৫ হাজার ৬৪৩ জন এবং বিভিন্ন উপজেলার ১৭ হাজার ৭৩৯ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন। মারা যাওয়া ৩ জন নগরের, বাকি ১ জন উপজেলার বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৮৬০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫২৯ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৩৩১ জন।

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে আরও জানা যায়, চট্টগ্রামের ১৪ উপজেলায় রাউজান উপজেলায় ৭৪ জন, হাঠহাজারী উপজেলায় ৫০ জন ও ফটিকছড়ি উপজেলায় ৩৭ জন সর্বোচ্চ করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

তাছাড়া সীতাকুণ্ড ১৩ ও বোয়ালখালী ১৩, লোহাগাড়া ১২, সাতকানিয়া  ৮ জন, পটিয়া ৫, সন্দ্বীপ ৪, মিরশ্বরাই ৬, বাঁশখালী, আনোয়ারা ও রাঙ্গুনিয়া ২ ও চন্দনাইশ উপজেলায় ১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এর আগে, গত মঙ্গলবার (২০ জুলাই)  চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন ১৫ জন আর এই সময়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিলেন ৯২৫ জন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]