ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ঈদের দিনে মাদক সেবন, ৪১ জনের জরিমানা
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ১২:৩৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 403

দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকায় ঈদের দিনে মাদকসেবন করায় ৪১ জন মাদকসেবীকে বিভিন্ন অঙ্কের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ ছাড়া সরকারি কাজে বাধা দেয়ায়  মো. আরিফ নামের একজনের ৭ দিনের কারাদণ্ড দেয়া হয়। 

বুধবার বিকেল সাড়ে ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলা শহরের ঢাকামোড়, ২নং কাটলাবাজারের ধানহাটি মোড় ও বাজারের বাসুপাড়া মোড়ে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার। এসময় ভ্রাম্যমান আদালতে ৪২টি মামলায় ৪১ জন মাদকসেবীকে বিভিন্ন অঙ্কে মোট ১৬ হাজার ৩শ টাকা জরিমানা আদায় করেন। একই সময়ে মাদকসেবীদের জরিমানা সংক্রান্ত বিষয়ে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের কায়িম উদ্দিনের ছেলে মো. আরিফ (৩৫) কে ভ্রাম্যমান আদালত ৭ দিনের বিনাশ্রম কারাদ-াদেশ দেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, ‘ঈদের দিনে বিরামপুর শহরে যানজট কমানো, অনাকাঙ্খিত দুর্ঘটনা হ্রাস এবং সীমান্ত এলাকায় মাদকসেবীদের আনাগোনা নিয়ন্ত্রণের লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে থানা পুলিশের একটি টিমের সর্বাত্মক সহযোগিতায় ৪১ জন মাদকসেবীকে আটক করা হয়। আটককৃতদের বাড়ি রংপুরের পীরগঞ্জ, মিঠাপুকুর, গাইবান্ধার পলাশবাড়ি, গোবিন্দগঞ্জ ও দিনাজপুরের নবাবগঞ্জসহ পার্শ্ববর্তী উপজেলায়, যারা মোটরসাইকেল যোগে বিরামপুর সীমান্ত এলাকায় মাদকসেবন করতে এসেছিল। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দন্ড দেয়া হয়েছে।’

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও বলেন, ঈদ পরবর্তী সময়েও মাদকসেবীদের আনাগোনা নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।
 
/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com