ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

চট্টগ্রামে নতুন শনাক্ত ৪২৮ , মৃত্যু ২
সীতাকুন্ড ( চট্টগ্রাম ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ১২:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 75

করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমেছে চট্টগ্রামে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৪২৮ জন। আর এ সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন। করোনা শনাক্তের হার ২৫.৭৬ শতাংশ।

বৃহস্পতিবার (২২ জুলাই) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে জানা যায়, এদিন এন্টিজেন টেস্ট ছাড়া চট্টগ্রামের সাতটি ও কক্সবাজারের একটি ল্যাবে ১ হাজার ৬৬১ জনের নমুনা পরীক্ষা করে ৪২৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৩০২ জন এবং বিভিন্ন উপজেলার ১২৬ জন রয়েছেন। চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৭৩ হাজার ৮১০ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৫৫ হাজার ৯৪৫ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১৭ হাজার ৮৬৫ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে দুইজন মারা গেছেন। মারা যাওয়া একজন নগরের বাসিন্দা, বাকি একজন উপজেলার বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৮৬২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৩০ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৩৩২ জন।

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে আরও জানা যায়, চট্টগ্রামের ১৪ উপজেলায় হাঠহাজারী উপজেলায় ৬১ জন, আনোয়ারা উপজেলায় ২২ জন ও সীতাকুণ্ড উপজেলায় ১২ জন সর্বোচ্চ করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এর আগে বুধবার (২১ জুলাই) চট্টগ্রামে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিল ৭৯০ জনের। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা যান ৪ জন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]